কালার ইনসাইড

প্রতারনার দায়ে পরিচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/08/2018


Thumbnail

প্রতারনার দায়ে ভারতের চিত্র পরিচালক বিজয় গুট্রেকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গতকাল (২ আগস্ট) নিজ কার্যালয় থেকে বিজয়কে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, পরিচালক বিজয় গুট্রের বিরুদ্ধে ৩৪ কোটি রুপি কর ফাঁকির অভিযোগ ওঠে। তাঁর কোম্পানি সরকারের কাছে করের বিষয়ে ভুল তথ্য দিয়েছে। জুলাই ২০১৭ থেকে বিজয়ের কোম্পানি সরকারকে নানা ভাবে ভুল তথ্য দিয়ে যাচ্ছে।

বিজয়কে জিজ্ঞাসাবাদ করার জন্য দেশটির ১৩২(১)(সি) ধারায় গ্রেফতার করা হয়েছে। জানা যায়, পরিচালক বিজয়ের বাবা রত্নাকর গুট্টে একজন প্রভাবশালী রাজনিতিক। ২০১৪ সালে ‘বিজেপি’র হয়ে তিনি নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু হেরে জান। বিজয়ের এমন প্রতারণায় কর কর্মকর্তাদের তিনিও নানাভাবে হয়রানি করেছেন। এই বিষয়ে তাঁকে সতর্ক করে চিঠি পাঠালেও, তিনি সাড়া দেননি।

বিজয় গুট্রে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের আসন্ন বায়োপিক ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির প্রযোজক। এর আগে তিনি ‘দ্য ফিল্ম ইমোশনাল অত্যাচার’, ‘বাদমাশিয়া’ ও ‘টাইম বারা ভেট’ শিরোনামে তিনটি ছবি প্রযোজনা করেছেন।

উল্লেখ্য, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিতে মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের। এছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অক্ষয় খান্না, সুজানে বার্নেট, অহনা কুমার ও অর্জুন মাথুরকে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সুত্রঃ ইকোনমিক টাইমস  

বাংলা ইনসাইডার/এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭