কালার ইনসাইড

শাকিবের বারোটা বেজে গেল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/08/2018


Thumbnail

‘মুড ধরে সেলফিস/কেন হাতছানি তুই দিস/ছুঁতে গেলেই ছ্যাঁকা/তখন বাজে বারোটা, আমার বাজে বারোটা’ কথাগুলো শাকিব খান বলেছেন সুরে সুরে, অর্থাৎ গানে। নায়িকা নুসরাতকে এই কথাগুলো বলে কিছু একটা বোঝাতে চাইছেন শাকিব।

শুক্রবার (৩ আগস্ট) প্রকাশ পেয়েছে ‘তখন বাজে বারোটা’ শিরোনামের গান। এটি থাকবে শাকিব খানের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘নাকাব’- এ।  সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা। আসছে ঈদুল আজহায় ছবিটি কলকাতায় মুক্তি পাবে।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘নাকাব’ ছবিটি পরিচালনা করেছেন রাজীব কুমার। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির পোস্টার ও ট্রেইলার। ‘নাকাব’ ছবির ট্রেলারে দেখা গেছে, অদ্ভুত ক্ষমতার অধিকারী শাকিব খান। চাইলেই মৃত মানুষের রূপ ধারণ করতে পারেন, কথা বলেন, চলাফেরাও করতে পারেন। হঠাৎ তাঁর সঙ্গে এক ভূতের দেখা হয়, যে জীবিত অবস্থায় দুজনকে মেরে ফেলে, যাঁরা দেখতে হুবহু তার মতো! এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। শাকিবও নিজেকে নির্দোষ প্রমাণ করতে ভূতকে আইনের হাতে তুলে দিতে চায়। আসল শাকিব খান ও ভূত শাকিব খানকে খুঁজতে গিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় ‘নাকাব’ ছবির গল্প। শাকিব খানের চরিত্র একজন প্যারানরমাল যুবকের।

দীর্ঘ অভিনয়জীবনে চিত্রনায়ক শাকিব খানকে অনেক ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। দেশে ও দেশের বাইরের পরিচালকেরা নানারূপে পর্দায় উপস্থাপনের চেষ্টা করেছেন, কিন্তু ‘নাকাব’ ছবির শাকিবকে কখনো এভাবে উপস্থাপন করতে পারেননি।

ভিডিওতে দেখুন গানটি:  

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭