ইনসাইড বাংলাদেশ

শিক্ষার্থীরা আ. লীগের কার্যালয় ঘুরে দেখে বললেন গুজব ‍শুনেছিল তারা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/08/2018


Thumbnail

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে ঘুরে দেখে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা জানালেন, গুজব শুনে বিভ্রান্ত হয়েছেন তারা, এসময় গুজবে কান না দিতেও সকলকে অনুরোধ করেন তাঁরা।  

আন্দোলনকারী কয়েকজন শিক্ষার্থীকে আওয়ামী লীগের কার্যালয়ে আটকে রাখা হয়েছে বলে গুজব ছড়িয়ে পরলে, শনিবার দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ের দিকে শিক্ষার্থীরা এগোলে সংঘর্ষ বাধে, বিকাল পর্যন্ত চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।

এরপর সন্ধ্যার সময় আওয়ামী লীগের পক্ষ থেকে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে কার্যালয় ঘুরে দেখার অনুরোধ করেন। এরপর আন্দোলনকারীদের পক্ষ থেকে কয়েকজন এসে পুলিশের সঙ্গে পুরো কার্যালয় ঘুরে দেখেন। 

আওয়ামী লীগ কার্যালয় ঘুরে দেখে আন্দোলনরত শিক্ষার্থীরা এই কার্যালয়েই একটি সংবাদ সম্মেলন করেন শিক্ষার্থীরা। 

ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী কাজী আশিকুর রহমান তূর্য বলেন, ‘দুপুরে নামাজের পর হঠাৎ কিছু লোক এসে বলে, আমাদের চারজন বোনকে আর কয়েকজন ছাত্রকে আওয়ামী লীগ অফিসে আটকে রাখা হয়েছে। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ আওয়ামী লীগ অফিসের দিকে চলে আসে। কিন্তু আমরা আওয়ামী লীগ কার্যালয়ে এসে তেমন কিছুই দেখতে পেলাম না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানি এ প্রসঙ্গে বলেন, ‘কোনও শিক্ষার্থীকে মেরে ফেলা বা চারজনকে ধর্ষণ করার কোন ঘটনা ঘটেনি। গুজব ছড়িয়ে দিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

বাংলাইনসাইডার/আরকে

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭