ইনসাইড গ্রাউন্ড

টাইগারদের দুর্দান্ত `কামব্যাক’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/08/2018


Thumbnail

সিরিজের ২য় টি২০’তে শেষ ওভারে অপুর দুর্দান্ত বোলিংয়ে উইন্ডিজকে ১২ রানে হারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশের দেওয়া ১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান করতে সক্ষম হয় ক্যারীবিয়রা। এই জয়ে ৩ ম্যাচের সিরিজে ১-১ এ সমতায় ফিরল বাংলাদেশ।

আজ টাইগার বোলাররা দুর্দান্ত বোলিং করে। বিশেষ করে মোস্তাফিজ। কাটার মাস্টার ৪ ওভারে ৫০ রান দিলেও নিয়েছেন মূল্যবান ৩ উইকেট। রাসেল, লুইস এবং পাওয়েলের উইকেট নেন ফিজ। তবে ফিজের খরুচে হওয়ার পিছনে বাজে ফিল্ডিংই দায়ী।  এই ম্যাচেও বেশ কয়েকটি সহজ ক্যাচ মিস করেছেন আরিফুল ও সাকিব। তবে লিটন দাস দুটি ও মুশফিক দুর্দান্ত এক ক্যাচ ধরেছেন।

১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ।  শুরুতেই ওপেনার এভিন লুইসকে এলবির ফাঁদে ফেলেন মোস্তাফিজুর রহমান। পরে ১০ বলে ১৭ রানে ভয়ংকর হতে থাকা আন্দ্রে রাসেলকে মুশফিকের ক্যাচে পরিণত করেন কাটার মাস্টার। নিয়ন্ত্রিত বোলিং করা সাকিব আল হাসান দলীয় ৪৮ রানে মারলন স্যামুয়েলসে ব্যক্তিগত ১০ রানে ফেরান। আর দিনেশ রামদিনকে ৫ রানে প্যাভিলিয়নমুখী করান রুবেল হোসেন।

ক্যারিবিয়ানদের ১১৬ রানে ওপেনার আন্দ্রে ফ্লেচারকে সাকিবে ক্যাচে ফেরান নাজমুল ইসলাম অপু। ৩৮ বলে ৪৩ রান করেন তিনি। পরে অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েটকে লিটন দাশের দুর্দান্ত ক্যাচে ব্যক্তিগত ১১ মাঠ ছাড়া করান সাকিব।

ব্যাটে মারমুখি হতে থাকা রোভম্যান পাওয়েলকে মোস্তাফিজ ফেরালে বাংলাদেশ শিবিরে স্বস্তি ফেরে। ৩৪ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ফ্লেচারের সমান সর্বোচ্চ ৪৩ করেন রোভম্যান। আর শেষ ওভারে অ্যাশলে নার্স ও কিমো পলকে বিদায় করা স্পিনার নাজমুল ইসলাম টাইগারদের জয়ে দারুণ অবদান রাখেন।

মোস্তাফিজ ও নামজুল ৩টি করে উইকেট দখল করেন। সাকিব পান ২টি উইকেট। এছাড়া বাকি উইকেটটি তুলে নেন রুবেল হোসেন। 


বাংলা ইনসাইডার/ডিআর

  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭