ইনসাইড বাংলাদেশ

‘প্রাইভেট টিভি চ্যানেলগুলো আমারই দেওয়া’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/08/2018


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের সবগুলো প্রাইভেট চ্যানেল আমার সময়ই দেওয়া। অথচ রাতভর টকশোতে সরকারই সমালোচনা করছে।

আজ রোববার গণভবনে এক বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন। আজ রোববার গণভবনে এক বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন। ১০ টি উপজেলায় অপটিক্যাল ভাইবার কানেকটিভি উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এই বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশের ফোন ছিল এক লাখ টাকার বেশি দাম। একটি প্রতিষ্ঠান মনোপলি চালাতো। সেখানে আমরা বেসরকারি প্রতিষ্ঠান নিয়ে আসি। এখন মানুষের হাতে হাতে ফোন। ইন্টারনেট ছিল না। অপটিক্যাল ফাইবার সংযোগে ইন্টারনেটও হয়েছে সহজলভ্য। এখন সব ব্যবহার করে অপপ্রচার চালিয়ে অসুস্থ পরিবেশ সৃষ্টি মেনে নেওয়া হবে না।

এর আগে শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের মধ্যে তৃতীয় পক্ষ ঢুকে গেছে। এই তৃতীয় পক্ষ মানুষ না, এরা যেকোনো কিছু করতে পারে। তাই শিক্ষার্থীদের নিয়ে আমি এখন শঙ্কিত।

প্রধানমন্ত্রী বলেন, গাওছিয়া থেকে স্কুল ড্রেস কেনা হচ্ছে। পলাশী থেকে আইডিকার্ড বানানো হচ্ছে। কারা এগুলো বানাচ্ছে। আর শিক্ষার্থী হলে ব্যাগে থাকবে বই। কিন্তু ব্যাগ ভরা পাথর থাকবে কেন?

প্রধানমন্ত্রী আরও বলেন, একটি শ্রেণি আছে যাঁরা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তারাই শিক্ষার্থীদের আন্দোলন থেকে নিজেরা সুবিধা নেওয়ার চেষ্টা করছে।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭