ইনসাইড গ্রাউন্ড

টাইগারদের সিরিজ জয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/08/2018


Thumbnail

উইন্ডিজকে শেষ টি২০ ম্যাচে বৃষ্টি আইনে ১৮ রানে হারিয়েছে বাংলাদেশ।  এই জয়ে ৩ ম্যাচের টি২০ সিরিজ ২-১ এ  জিতে নিল টাইগাররা।

এদিকে শুরুটা ভালো হয়নি উইন্ডিজের। ম্যাচের দ্বিতীয় ওভারেই মোস্তাফিজের হাতে বল তুলে দেন অধিনায়ক সাকিব। মোস্তাফিজও বল হাতে নিয়ে কাপ্তানকে নিরাশ করেননি। ওভারের ৫ম বলে ফ্লেচারকে অপুর ক্যাচে পরিণত করে সাজঘরে পাঠান ফিজ। উড়িয়ে মারতে গিয়েছিলেন কিন্তু ডিপ পয়েন্টে অপু ক্যাচ ধরলে আউট হয়ে যান ফ্লেচার।

এরপরের ওভারে বোলিংয়ে আসেন অপু। কিন্তু ওভারের তৃতীয় বলে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। এরপর সাকিব সৌম্যের হাতে বল তুলে দেন অপুর অসমাপ্ত ওভার শেষ করার জন্য। সৌম্যও বল হাতে নিয়ে কাপ্তানকে নিরাশ করেননি। নিজের ২য় ও ওভারের পঞ্চম বলে ওয়ালটনকে আউট করেন এই মিডিয়াম পেসার। সৌম্যকে উড়িয়ে মারতে গিয়ে লং অনে সাব্বিরের ক্যাচে পরিণত হন ওয়ালটন।

এর পরের ওভারেই সাকিব বোলিংয়ে এসে আউট করেন স্যামুয়েলসকে। এরপর ১২তম ওভারে এসে নিজের তৃতীয় বলে রামদিনকে বোল্ড করেন রুবেল।

১৪তম ওভারে নিজের তৃতীয় ওভার করতে আবার বোলিংয়ে আসেন মোস্তাফিজ। এসেই প্রথম বলে রোভমান পাওয়েলকে আউট করেন ফিজ।

এরপর ১৭তম ওভারে বোলিংয়ে এসে ডেঞ্জারম্যান ব্রাথওয়েট ফেরান রনি। আর পরের ওভারে মুস্তাফিজের বলে আউট হন রাসেল। এক কথায় উইন্ডিজের সব আশা শেষ হয়ে যায়।

রাসেল আউট হওয়ার পর আবার বাগড়া দেয় বৃষ্টি। এই অবস্থায় বৃষ্টি আইনে উইন্ডিজ বাংলাদেশের চেয়ে ১৯ রানে পিছিয়ে ছিল। তাই খেলা আর মাঠে না গড়ালে ১৯ রানে জিতে যায় বাংলাদেশ।

বাংলা ইনসাইডার/ডিআর

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭