ইনসাইড গ্রাউন্ড

সিরিজ জয় নিয়ে যা বললেন সাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/08/2018


Thumbnail

টেস্ট সিরিজে হার এরপর ওয়ানডেতে দুর্দান্ত ফিরে আসা এবং সেই ধারাবাহিকতায় টি২০ সিরিজে প্রথম ম্যাচে হেরেও সিরিজ ২-১ এ জয়। এক কথায় টেস্ট সিরিজ বাদ দিলে উইন্ডিজ সফরটা বেশ ভালো কেটেছে টাইগারদের।  

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সাকিবের কন্ঠেও শোনা গেল সেই কথা। সাকিবের মতে যারা খেলেছে এবং যারা খেলেনি, সবার প্রচেষ্টাতেই এই ঘুরে দাঁড়ানো এবং জয়।  

সাকিব বলেন, ‘প্রথম ম্যাচ হারায় সবাই বিশ্বাস করতে শুরু করি আমরা জিততে পারি। আমরা বিশ্বাস করতে শুরু করি আমরা সিরিজে ফিরতে পারব এবং জয় করবো। আমরা টি২০’র বিশ্ব চ্যাম্পিয়নসের মুখোমুখি হয়েছিলাম। সবাই খুব ভালো খেলেছি। যারা স্কোয়াডে জায়গা পায়নি তারাও ম্যাচে আমাদের সাহায্য করেছে যেভাবে তারা পেরেছে। আমরা উইন্ডিজকে কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলেছি।

নিজের পারফরমান্স নিয়ে সাকিব বলেন, ‘আমি পুরো সিরিজেই ভালো ব্যাটিং করেছি। যা আমাকে ভালো বোলিং করতে আত্মবিশ্বাস দিয়েছে।

টি২০ অধিনায়ক আরও বলেন, ‘২০১৫ সালের পর থেকে গত ৩-৪ বছরে ওয়ানডে আমরা ভালো করছি। এই সিরিজ জয় আমাদের আত্মবিশ্বাস দিয়েছে, আমরাও টি২০’তে ভালো খেলতে পারি এবং জিততে পারি। এখন টেস্টে ভালো করার সময় এসেছে। আমরা ঘরের মাটিতে ভালো করছি। এখন আমাদের দেশের বাইরে টেস্ট ম্যাচে ভালো করতে হবে।

ফ্লোরিডায় দর্শক নিয়ে সাকিব বলেন, ‘ সবাই অনেক দূর থেকে আমাদের খেলা দেখতে আমাদের উৎসাহ দিতে এসেছে। তারা হয়তো সবাই গতকালই চলে যেত কিন্তু আমরা গতকাল জয় পাওয়ায় তারা থেকে যায় এবং আমাদের সাপোর্ট করে। তারা আমাদের জয়ে অনেকটা দ্বাদশ খেলোয়াড়ের মতো কাজ করেছে।

বংলা ইনসাইডার/ডিআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭