ইনসাইড বাংলাদেশ

বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/08/2018


Thumbnail

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়। প্রথমে বাসের অগ্রিম টিকেট বিক্রির দিন নির্ধারিত ছিল গত রোববার। কিন্তু শিক্ষার্থীদের আন্দোলনের পরিপ্রেক্ষিতে দূরপাল্লার বাস বন্ধ থাকায় বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন আজ মঙ্গলবার থেকে টিকেট বিক্রির সিদ্ধান্ত নেয়।

রাজধানীর গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী বাস স্ট্যান্ড ঘুরে বাসের অগ্রিম টিকেটের জন্য সকাল থেকে ঘরমুখো যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। অগ্রিম টিকেট বিক্রির জন্য প্রত্যেকটি পরিবহণের আলাদা কাউন্টার খোলা হয়েছে। বিক্রি শুরু হয়েছে সকাল ৬টা থেকে। কোনোভাবেই যেন সরকার নির্ধারিত ভাড়ার বাইরে বেশি আদায় করা না হয় মালিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পরিবহনকে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৬টা থেকে বাসের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে। আজ দেওয়া হচ্ছে ১৬ আগস্ট থেকে ২১ আগস্টের টিকেট। গাবতলী ও সায়েদাবাস বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টারে আগাম টিকেট পাওয়া যাবে।


বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭