ইনসাইড পলিটিক্স

জামাত বিএনপির বাদানুবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/08/2018


Thumbnail

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে গতকাল সন্ধ্যায়। গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে বিএনপির বিভিন্ন নেতাকর্মীর সঙ্গে অন্যতম শরিক দল জামাতসহ শরিক দলগুলোর নেতারা উপস্থিত ছিলেন। বৈঠকে চলমান ছাত্র আন্দোলন, খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা, আগামী জাতীয় নির্বাচন নিয়ে আলোচনা হয়। আর গতকালের ওই বৈঠকেই বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে তীব্র বাদানুবাদ হয় জামাতের। 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জামাতকে মিথ্যাবাদী বলে উল্লেখ করেন। সিটি করপোরেশন নির্বাচনের আগে একক প্রার্থী নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রেস বিজ্ঞপ্তিতে জামাত অসত্য তথ্য দিয়েছিল বলে অভিযোগ করে বিএনপি।

বৈঠকে উপস্থিত জামায়াত ইসলামীর কর্মপরিষদ সদস্য এ টি এম আবদুল হালিম এর জবাবে বলেন, তারা মিথ্যা বলে নি। তাই তাদের ধমক দিয়ে কথা বলার কিছু নেই। এখানে সবাই সমমানের দল করে। জামাত কারো অধীনস্ত নয়। বিএনপির এই অহমিকার কারণেই তাদের এই অবস্থা।

বিএনপির পক্ষ থেকে গতকালের উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আবদুল মঈন খান। ২০ দলীয় জোট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কর্মপরিষদ সদস্য এ টি এম আবদুল হালিম, বিজেপির সভাপতি আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির সভাপতি সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, লেবার পার্টির একাংশের সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টি (কাজী জাফর)।  


বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭