ইনসাইড বাংলাদেশ

এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/08/2018


Thumbnail

রাজধানীর শেরেবাংলানগর থানাধীন কলেজগেট এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িতে  পেছন থেকে ধাক্কা দিয়েছে নিউভিশন পরিবহনের একটি বাস।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ বাসটিকে জব্দ করেছে এবং বাসচালক ও হেলপারকে আটক করেছে। এই বাসচালকের কোনো ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানিয়েছে পুলিশ। সারা দেশে ট্রাফিক সপ্তাহ চলার মধ্যেই এ ঘটনা ঘটল।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী শেরেবাংলানগরের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখে বের হয়ে যাওয়ার সময় নিউভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িতে পেছন থেকে ধাক্কা দেয়। ওই বাসের হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তাঁর কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানিয়েছেন, দুর্ঘটনার পর পরই পুলিশ বাসচালক মানিক মিয়া ও তাঁর সহকারী ইব্রাহীমকে আটক করেছে। আটকের পর তাদের শেরেবাংলানগর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষাপটে গত ৫ অগাস্ট থেকে সারা দেশে ট্রাফিক সপ্তাহ চলছে। গত ছয় দিনে ট্রাফিক আইন লঙ্ঘনের বিভিন্ন ঘটনায় সারা দেশে এক লাখ ১৩ হাজার ৪২৩টি মামলা দিয়েছে পুলিশ।


বাংলা ইনসাইডার/বিকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭