ইনসাইড বাংলাদেশ

আরিফুলের বাসার সামনে ছাত্রদলের সংঘর্ষে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/08/2018


Thumbnail

সিলেটের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার সামনে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক ছাত্রদল কর্মী নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রদল কর্মীর নাম ফয়জুর রহমান রাজু। রাজু নগরের উপশহর  ‘এ’ ব্লকের ৯ নম্বর রোডের ১২ নম্বর বাসার বাসিন্দা ফজর আলীর ছেলে এবং সাবেক ছাত্রদল নেতা এমরান-নাচন-আজিজ গ্রুপের কর্মী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মেয়র পদে বিজয়ী হওয়ায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বোরোনোর পর আরিফের সঙ্গে বিজয় মিছিল বের করেন ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলের এক পর্যায়ে নিজ বাসভবনে চলে যান আরিফুল হক চৌধুরী।

এরপর হঠাৎই ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে কমিটি নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। আরিফের কুমারপাড়ার বাসার সামনের রাস্তায় ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীরা পদবঞ্চিত ছাত্রদল কর্মীদের কুপিয়ে জখম করেন। সংঘর্ষের সময় গুলিও চালানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, পদপ্রাপ্তরা জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী গ্রুপের কর্মী আর পদবঞ্চিতরা নাচন আজিজ গ্রুপের কর্মী।

পরে গুরুতর আহতাবস্থায় ছাত্রদলের উপশহর গ্রুপের রাজু, উজ্জ্বল ও অজ্ঞাতনামা আরেকজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অস্ত্রোপচার কক্ষে চিকিৎসাধীন অবস্থায় রাজু আহমেদের মৃত্যু হয়।

এই ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে সিলেট পুলিশ জানিয়েছে।

 

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭