ইনসাইড বাংলাদেশ

বঙ্গবন্ধুর সমাধিতে কাল শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী এবং অন্যান্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/08/2018


Thumbnail

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে আগামীকাল বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের কাছে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা যায়।

অন্যান্য সংবাদ:

খুলনা-আসনে উপনির্বাচন ২০ সেপ্টেম্বর

খুলনা-৪ (রূপসা-তেরখাদা ও দিঘলিয়া) আসনের উপনির্বাচন ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

১৮০ সহকারী সার্জনকে যোগদানপত্র দাখিলের নির্দেশ

৩৬তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ পাওয়া ১৮০ সহকারী সার্জনকে যোগদানপত্র দাখিলের নির্দেশনা দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে।

ঢাকায় বসছে সাড়ে ৮ লাখ প্রি-পেমেন্ট মিটার

ঢাকার বিভিন্ন এলাকায় ৮ লাখ ৫০ হাজার স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপনের একটি প্রকল্পের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। প্রকল্পে মোট ব্যয় হবে ৬৫৭ কোটি ৯৫ লাখ টাকা। আজ মঙ্গলবার শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ প্রকল্পের অনুমোদন দেওয়া হয়।

তিন বিভাগে নতুন তিন বিভাগীয় কমিশনার

রংপুর, বরিশাল ও সিলেট বিভাগে নতুন তিনজন বিভাগীয় কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার এই নিয়োগ বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

ঈদুল আজহার প্রধান জামাত সকাল ৮টায়

ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে আগামী ২২ আগস্ট (বুধবার) সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। যদি আবহাওয়া প্রতিকূল হয় তাহলে সকাল সাড়ে ৮টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে প্রথম জামাত অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার দুপুরে ঈদুল আজহা উপলক্ষে জাতীয় ঈদগাহ মাঠের নিরাপত্তাসহ সার্বিক ব্যবস্থাপনা নিয়ে সংশ্লিষ্ট সংস্থাগুলোর সঙ্গে সমন্বয় সভায় এ কথা বলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।


বাংলা ইনসাইডার/বিপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭