ইনসাইড বাংলাদেশ

রাজশাহীতে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দোকানে বাস, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/08/2018


Thumbnail

রাজশাহীর নওদাপাড়ায় মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে একটি বাস দোকানের ভেতরে ঢুকে পড়ায় তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। আজ বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাহমখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিঙ্কু (২৪), মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২) এবং নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে শাহমখদুম স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী আনিকা (১৩)।

রাজশাহী নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অ্যারো বেঙ্গল নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁয় যাচ্ছিল। বুধবার বেলা ১১টার দিকে নওদাপাড়া এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারায়। একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে লাবিবা লাইব্রেরি নামে একটি বইয়ের দোকানের ভেতরে ঢুকে যায় বাসটি। ক্ষতিগ্রস্ত হয় জাহাঙ্গীর ট্রেডার্স নামের আরেকটি দোকান। ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহত হয় অন্তত ৫ জন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর এক স্কুলছাত্রীকে মৃত ঘোষণা করা হয়। ঘটনার পর পুলিশ সেখানে পৌঁছে বাসটি জব্দ করে।

বাংলা ইনসাইডার/বিপি/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭