ইনসাইড গ্রাউন্ড

নাসির-সাব্বিরকে জাতীয় দলে চান না সুজন!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/08/2018


Thumbnail

একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে দেশের ক্রিকেটের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছেন জাতীয় দলের কিছু ক্রিকেটার। এই তালিকায় সর্বশেষ সংযোজন সাব্বির রহমান ও নাসির হোসেন। সংবাদমাধ্যমের কল্যাণে এই দুই ক্রিকেটারের বিতর্কিত ঘটনা কারও অজানা নয়।

আর এ কারণে নাসির-সাব্বির ইস্যুতে ক্ষুব্ধ দেশের ক্রিকেট সমর্থকদের থেকে শুরু করে সাবেক ক্রিকেটাররাও। অনেকেই দাবি তুলেছেন তাদের দুজনকে নিষিদ্ধের। আর বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বর্তমান ম্যানেজার খালেদ মাহমুদ সুজন মনে করেন, সাব্বির-নাসিরকে কমপক্ষে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা উচিত।

দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে সুজন বলেন, আশরাফুলের মতো ক্রিকেটার নিষিদ্ধ হতে পারলে সাব্বির এবং নাসিরদেরকেও একই শাস্তি দেয়া উচিৎ।

তিনি আরও বলেছেন, `আশরাফুল যদি একটা কারণে কয়েক বছর নিষিদ্ধ থাকতে পারে তাহলে এরা থাকবে না কেন? আমার তো ইচ্ছা করে তাদের ১০ বছর নিষিদ্ধ করতে। সত্যি কথা হল আমি চাই যে এরা আর নাই খেলুক। আমার কথা হল ভুল ভিন্ন ব্যাপার আর একটা ব্যাপার ক্রমাগত করতে থাকলে বুঝতে হবে সেটি আপনার চরিত্রের মধ্যেই আছে। আমি মনে করি তিন বছর তো মিনিমাম এর উপরে নিষেধাজ্ঞা যাওয়া উচিৎ। তিন বছরের নিচে কোন ছাড় নেই।’

 

বাংলা ইনসাইডার/ডিআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭