কালার ইনসাইড

প্রিয়াঙ্কা-নিকের বাগদান পার্টি শনিবার!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/08/2018


Thumbnail

বর্তমানে ছবির শুটিংয়ে ভারতে রয়েছেন হলিউডে ব্যস্ত হয়ে যাওয়া প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেতা ফারহান আখতারের বিপরীতে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করছেন তিনি। তবে অভিনয় ছাপিয়ে প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা অনেকটা তুঙ্গে। এর অন্যতম কারণ তাঁর অলিখিত জীবনসঙ্গী মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস।

সম্প্রতি নিকের সঙ্গে গোপনে বাগদান সম্পন করেছেন প্রিয়াঙ্কা। লন্ডনের একটি ক্লাবে ওই বাগদান নিয়ে গণমাধ্যমগুলো ছিল সরব। তার ওপর সালমানের আসন্ন ‘ভারত’ ছবি থেকে আচমকা সরে পড়ায় অনেকেই তাঁর ওপর ক্ষুব্ধ হয়েছেন। সব মিলিয়ে প্রিয়াঙ্কা এখন হলিউড ও বলিউডের আলোচনার খোরাক।

নিকের সঙ্গে গোপনে আংটি বদল করলেও, বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দিতে চলেছেন বলিউডের দেশি গার্ল। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম ‘ডিএনএ’ জানায়, ১৮ আগস্ট শনিবার মুম্বাইতে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করবেন প্রিয়াঙ্কা। এ উপলক্ষে জমকালো এক পার্টির আয়োজন করতে চলেছেন তিনি। পার্টিতে তাঁর পরিবারের সদস্য, নিকটাত্মীয় ও বন্ধুরা উপস্থিত থাকবেন।

শনিবারের পার্টিতে নিক জোনাসকে বাগদত্তা হিসেবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন প্রিয়াঙ্কা। বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন নিক। পার্টি উপলক্ষে কালই তাঁর ভারতে ফেরার কথা।

প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ সুত্রের বরাত দিয়ে ‘ডিএনএ’ আরও জানায়, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে অনেকটাই পাকাপাকি। আগামী এক সপ্তাহের মধ্যেই এই জুটির কোনো সুখবর আসতে চলেছে। শিগগিরই নিকের পরিবারের লোকজনকে দেখা যাবে ভারতে।

এদিকে গতকাল বুধবার বলিউড তারকাদের অন্যতম প্রিয় ফ্যাশন ডিজাইনার মনিষ মালহোত্রা এক জমকালো পার্টির আয়োজন করেন। সেখানে কয়েকজন বলিউড তারকাদের পাশাপাশি প্রিয়াঙ্কাকেও উপস্থিত থাকতে দেখা যায়। তাঁর বাগদানের হীরের আংটিও স্পষ্ট প্রকাশ পায় পার্টিতে। বলিউড অভিনেত্রী রাভিনা টেন্ডন ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সঙ্গে পার্টির একটি ছবি পোস্ট করেন, যেখানে জ্বলজ্বল করা আংটি পরিহিত প্রিয়াঙ্কা জড়িয়ে ধরে আছেন রাভিনা। মুহূর্তেই ছবিতে ইন্টারনেটে ছড়িয়ে যায়।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে একে অপরের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ওই বছর যুক্তরাষ্ট্রে ‘মেট গালা’ নামক একটি চ্যারিটি ফ্যাশন শোতে দু’জন হাজির হলে বিষয়টি প্রকাশ পেতে শুরু করে। সেই থেকে একে অপরের হাত ধরাধরি করে চলেছেন দু’জন।

সূত্রঃ টাইমস নাউ

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭