ইনসাইড ইকোনমি

ঈদ আয়োজনে ফ্রিজে যত অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/08/2018


Thumbnail

মাত্র ৪ দিন পরেই ঈদুল আজহা। এই ঈদে আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় কোরবানি পশু কেনাতেই মনোযোগ থাকে সামর্থবানদের। ঈদুল আজহায় নতুন পোশাকের চেয়ে মানুষের আরও বেশি আগ্রহ থাকে ফ্রিজে। বিশেষত যাদের ঘরে পণ্যটি নেই। এছাড়াও যাদের ঘরে ফ্রিজ আছে, ঈদে কোরবানির মাংসের কথা মাথায় রেখে অনেকের কাছেই কোরবানির পশুর পর দ্বিতীয় চাহিদায় থাকে ডিপ ফ্রিজ।

প্রতি বছরের মতো এবারও কোরবানির ঈদ ঘনিয়ে আসতেই রাজধানীসহ সারাদেশে ফ্রিজ কেনার ধুম পড়েছে। এমন ক্রেতাদের কথা মাথায় রেখে বিভিন্ন অফার ছেড়েছে কোম্পানিগুলোও।

কোরবানির ঈদকে সামনে রেখে ওয়ালটন, সিঙ্গার, যমুনা, র‍্যাংগস, মারসেল, এলজি ও বাটারফ্লাইসহ বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের ইলেট্রনিক্স শো-রুমে ক্রেতাদের জন্য দেওয়া হচ্ছে বিশেষ অফার।

ঈদ উপলক্ষে এবার ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি, মোটর সাইকেলসহ ফ্রিজ, টিভি ও এসি জেতার সুযোগ রেখেছে দেশীয় এই ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানটি। এছাড়াও ক্রেতাদের থাকছে জন্য ৩০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এবার পণ্য কিনে মোবাইল অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করে পুরষ্কার বিজয়ের সুযোগ রেখেছে দেশীয় এ প্রতিষ্ঠান।

সিঙ্গারের প্রতিটি পণ্যের (ইলেক্ট্রনিক সামগ্রী), উপর সব্বোর্চ ২০% ছাড় দেওয়া হচ্ছে। এর মধ্যে ঈদকে ঘিরে ডিপ ফ্রিজ ও নরমাল ফ্রিজেরই চাহিদা বেশি। ঈদে সিঙ্গারের বিভিন্ন মডেলের ফ্রিজের উপর থাকছে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও স্ক্রাচ কার্ডে সিঙ্গারের ফ্রিজের উপর রয়েছে আনন্দ অফার। সর্বনিম্ন ৫৫০ টাকা থেকে শুরু করে ১০০% পর্যন্ত ফ্রি অফার রয়েছে। সেইসঙ্গে ৬ মাসের মধ্যে নগদ মূল্য পরিশোধে ক্রেতাদের জন্য ০% ইন্টারেস্টের ব্যবস্থা রেখেছে প্রতিষ্ঠানটি।

ঈদুল আজহায় বাটারফ্লাই-এর সকল শোরুম ও অথোরাইজড ডিলার পয়েন্টে ফ্রিজ ক্রেতাদের জন্য থাকছে বিশাল ছাড়। এলজি ও বাটারফ্লাই-এর ফ্রিজ কিনলে ৫০০ টাকা থেকে শুরু করে ১০০% পর্যন্ত ফ্রি অফার রয়েছে। এছাড়াও স্ক্রাচ কার্ডে থাকছে ফ্রিজ, টিভি ও এসি জেতার সুযোগ।

ঈদুল আজহা উপলক্ষে যমুনা তাদের ফ্রিজের উপর রেখেছে ছাড় ব্যবস্থা। নির্দিষ্ট মডেলের ফ্রিজের উপর তারা রেখেছে ১৪% পর্যন্ত ছাড়। সেই সঙ্গে পণ্য কিনে মোবাইল অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করে ফ্রিজ, টিভি ও এসি জেতার সুযোগ রেখেছে প্রতিষ্ঠানটি।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে র‍্যাংগস কিছু নির্দিষ্ট মডেলের ফ্রিজের উপর ৩০% পর্যন্ত ছাড়ের ব্যবস্থা রেখেছে। সেইসঙ্গে ক্রেতাদের জন্য থাকছে স্ক্রাচ কার্ড ঘষে গাড়ি, টিভি, ওয়াশিং মেশিনসহ আরও অনেক পুরস্কার জেতার সুযোগ।

এছাড়াও ঈদুল আজহা উপলক্ষে ট্রান্সকম ডিজিটালে হিটাচি, স্যামসাং, ওয়ার্লপুল এবং ট্রান্সটেক ফ্রিজ ও রেফ্রিজারেটরের ওপর চলছে ‘সুপারডুপার এক্সচেঞ্জ অফার’। এই সুবিধায় ক্রেতা পুরোনো যেকোনো ব্র্যান্ডের ফ্রিজ পরিবর্তন করে নিতে পারবেন। ফ্রিজের আকার ও কার্যকারিতার ওপর নির্ভর করে পুরোনো ফ্রিজের নির্দিষ্ট মূল্য ধরা হবে।

একজন ক্রেতা যদি ২৫০ লিটার হিটাচি ফ্রিজ কিনতে চান, যার বর্তমান দাম ৫৪ হাজার ৫০০ টাকা, এতে তিনি নগদ ছাড় পাবেন ২ হাজার টাকা। এর সঙ্গে যদি ১০০ থেকে ১৯৫ লিটারের কোনো পুরোনো সচল ফ্রিজ বিনিময় করেন, সে জন্য আরও ৭ হাজার টাকা ছাড় পাবেন।

একইভাবে স্যামসাং, ওয়ার্লপুল ও ট্রান্সটেকের ক্ষেত্রেও ব্র্যান্ড, দাম ও মডেলভেদে ফ্রিজ বিনিময় করা যাবে।


বাংলা ইনসাইডার/বিকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭