কালার ইনসাইড

প্রিয়াঙ্কার বাগদানের অতিথি, ভোজবাজি ও খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/08/2018


Thumbnail

এ যেন প্রাচ্য ও পাশ্চাত্য সংস্কৃতির ফিউশন। গতকাল  বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বাগদানে এমনটিই দেখা গেছে। নিক মার্কিন হলেও মুম্বাইতে বাগদান হয়েছে ভারতীয় রীতিতে। বাগদানে সাহেবি পোশাক ছেড়ে নিক ও তাঁর পরিবার গায়ে জড়িয়েছেন ভারতীয় পোশাক। এরপর সন্ধ্যায় অনুষ্ঠিত হয় পার্টি। আর পার্টি মানেই তো পশ্চিমা কায়দা-কানুন।

প্রিয়াঙ্কার বাগদান পার্টি খুব একটা তাঁরা ঝলমলে ছিল না। কারণ বলিউডের ওজনদার অনেক তারকাই ছিলেন অনুপুস্থিত। প্রিয়াঙ্কা ও তাঁর পরিবারের খুব কাছের কিছু মানুষদেরই দেখা গেছে পার্টিতে।

মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত হয় প্রিয়াঙ্কা-নিকের বাগদান পার্টি। শুরু থেকে প্রিয়াঙ্কাকে সঙ্গ দেওয়া চাচাতো বোন পরিনিতি চোপড়াকে দেখা গেছে জমকালো পোশাকে। ফুল হাতার কালো জামার সঙ্গে রঙিন ফ্রগ। পরিনিতার সঙ্গে ছিলেন আলিয়া ভাটও। ঢিলেঢালা কালো রঙের পোশাকে আলিয়া ছিলেন চোখ ধাঁধানো।

নিক জোনাসকে নিয়ে কিছুদিন আগে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। নিজের বাগদানেও আম্বানি পরিবারকে পেয়েছেন দেশি গার্ল। প্রিয়াঙ্কার প্রিয় ফ্যশন ডিজাইনার মনিষ মালহোত্রা সামলেছেন বাগদানের সাজসজ্জা। পার্টিতে তিনি ছিলেন নিজ মহিমায় উজ্জ্বল। এছাড়া সালমানের বোন অর্পিতা খান, তাঁর স্বামী আয়ুশ শর্মা, প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর, মডেল ও উপস্থাপিকা আনুশা দান্দেকার ও প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু মোস্তাক শেখকে দেখা গেছে।

বাগদানের খাবারদাবারেও ছিল প্রাচ্য ও পাশ্চাত্যের ছোঁয়া। ভারতীয়  বিভিন্ন খাবারের পাশাপাশি ছিল পশ্চিমা খাবারের মিশেল। সম্পূর্ণ খাবারের দায়িত্ব নাকি সামলেছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ। তিনি নিজেও একজন রেস্তোরাঁ ব্যবসায়ী। নিকের পছন্দের খাবার ডাল মাখানি ও বাটার চিকেনও ছিল পার্টির বিশেষ মেন্যু।

এদিকে উপস্থিত না থাকলেও প্রিয়াঙ্কা-নিকের বাগদানে শুভেচ্ছা জানিয়েছেন বহু বলিউড তারকা। তাঁদের ভবিষ্যৎ সুখ-সমৃদ্ধি কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন ঋত্বিক রোশন, রণবীর সিং, বিপাশা বসু, ডায়না পেন্টি, সোনম কাপুর, মালাইকা আরোরা, শ্রদ্ধা কাপুর, বরুন ধাওয়ানসহ অনেকে।

বর্তমানে ভারতে ‘দ্য স্কাই ইজ’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে তাঁর বিপরীতে অভিনেতা ফারহান আখতারকে দেখা যাবে।

সূত্রঃ ভোগ, টাইমস অব ইন্ডিয়া ও জি নিউজ 

বাংলা ইনসাইডার/এইচপ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭