ওয়ার্ল্ড ইনসাইড

পাক সেনাপ্রধানকে আলিঙ্গন করে বিতর্কিত সিধু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/08/2018


Thumbnail

পাক জেনারেল কামার জাভেদ বাজওয়ার সঙ্গে কোলাকুলি করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন ভারতের সাবেক ক্রিকেটার নভজোৎ সিং সিধু। এ নিয়ে ভারতের বিভিন্ন রাজনৈতিক দল সিধুর তীব্র সমালোচনা করছে। সমালোচনার ঝড় উঠেছে ফেসবুক, টুইটারসহ সোশ্যাল মিডিয়াগুলোতেও।

বন্ধু ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে পাক জেনারেলের সঙ্গে সহাস্যে কোলাকুলি করতে দেখা যায় ভারতের এই সাবেক ক্রিকেটারকে। ভারতের কোনো সাবেক ক্রিকেটারের সঙ্গে পাকিস্তানের সেনাপ্রধানের এই আলিঙ্গন যেন সহজভাবে মেনে নিতে পারছেন না অনেকেই। কেউ কেউ মন্তব্য করছেন, ‘শত্রু রাষ্ট্রের সেনা প্রধানের সঙ্গে গলাগলি করে কাজটি মোটেই ভালো করেন নি তিনি। অনেকে আবার বলছেন, পাকিস্তানের এই অনুষ্ঠানে যাওয়াই উচিত হয়নি সিধুর।

হরিয়ানা রাজ্যের ক্যাবিনেট মন্ত্রী অনিল ভিজ মন্তব্য করেছেন, ‘পাকিস্তানি সেনাপ্রধানকে জড়িয়ে ধরে সিধু নিজের দেশের সঙ্গে বেইমানি করেছেন।’

শপথ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ভারত থেকে আমন্ত্রণ জানানো হয়েছিল সিধুসহ ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার, কপিল দেব ও বলিউড অভিনেতা আমির খানকেও। তবে তাঁদের কেউই শেষ পর্যন্ত পাকিস্তানে যাননি। শত্রু দেশ ভারত থেকে আগত সিধুই ছিলেন একমাত্র অতিথি।

বাংলা ইনসাইডার/জেডআই/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭