ইনসাইড গ্রাউন্ড

ব্রাইটনের মাঠে ম্যানইউ’র হোঁচট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/08/2018


Thumbnail

মৌসুমের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। আবারও ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের কাছে হেরেছে হোসে মরিনহোর দল। ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার ব্রাইটনের মাঠে ৩-২ গোলে হেরেছে ইউনাইটেড। গত মে মাসেও লিগ ম্যাচে দলটির মাঠে ১-০ গোলে হেরেছিল তারা।

ম্যাচের আধঘণ্টা না পেরোতেই দুই গোল খেয়ে বসে ম্যানইউ। ২৫ মিনিটের সময় দারুণ এক ফ্লিকে বল জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড গ্লেন মারে। এর ঠিক দুই মিনিট পর  ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন আইরিশ ডিফেন্ডার শেন ডাফি। এর পর ৩৪ মিনিটে গোল করে ব্যবধান কমান ম্যানইউর বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। এর দশ মিনিট পর স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাইটনের পাসকাল গ্রস। জার্মান এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ব্রাইটন। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে ব্রাইটন।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে ম্যানইউ। কিন্তু ব্রাইটনের জমাটবাধা রক্ষণ ভাঙতে পারেনি লুকাকু-পগবারা।  এরপর নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ে পেনাল্টি থেকে ব্যবধান কমান পগবা।  কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। দ্বিতীয় ম্যাচে এসে প্রথম হার নিয়ে মাঠ ছাড়ে প্রতিযোগিতার সফলতম ক্লাবটি।

এদিকে, টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আগুয়েরোর হ্যাটট্রিকে হাডার্সফিল্ড টাউনকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। দিনের আরেক ম্যাচে বার্নলিকে তাদের মাঠে ৩-১ গোলে হারিয়েছে ওয়াটফোর্ড। এটা তাদের টানা দ্বিতীয় জয়।

 

বাংলা ইনসাইডার/ডিআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭