কালার ইনসাইড

ভিন্নতা নিয়ে শুরু হচ্ছে ‘কফি উইথ করণ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/08/2018


Thumbnail

বলিউড তারকাদের নিয়ে টেলিভিশনে বহু অনুষ্ঠান দেখতে পাওয়া যায়। এরমধ্যে অন্যতম ‘কফি উইথ করণ’। পরিচালক ও প্রযোজক করণ জোহরের সঞ্চালনায় এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন বলিউড তারকারা। অনুষ্ঠানে তারকাদের ব্যক্তিগত জীবনের নানান বিষয়ে প্রশ্ন করা হয় বলে অনেকেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন। শিগগিরই শুরু হতে চলেছে আলোচিত এই অনুষ্ঠানের ষষ্ঠ সিজন।

বলিউড তারকাদের সব গোপন খবর ফাঁস করতে ‘কফি উইথ করণ’ এর ষষ্ঠ সিজন শুরু করতে চলেছেন করণ জোহর। গতকাল রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন করণ। সেখানে কফির মগে চুমুক দেওয়া তাঁর একটি ছবি পোস্ট করার সঙ্গে জানিয়েছেন অনুষ্ঠানটির ভিন্নতার খবরও।

চলতি বছরের ২১ অক্টোবর রাত ৯টা থেকে শুরু হচ্ছে তুমুল আলোচিত এই অনুষ্ঠান। জানা যায়, ইতিমধ্যে নাকি নতুন সিজনের শুটিং শুরু হয়ে গেছে। প্রমোশনাল ভিডিও এবং ফটোশ্যুট প্রায় শেষের দিকে। তবে এখনো অতিথির তালিকা চূড়ান্ত হয়নি। এবারের সিজনের প্রিমিয়ারে আনুশকা শর্মা-বিরাট কোহলি, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট-রণবীর কাপুরকে দেখা যেতে পারে বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

‘কফি উইথ করণ’ শুরু হয় ২০০৪ সাল থেকে। অনুষ্ঠানটির সবচেয়ে আলোচিত অংশ ‘র‍্যাপিড ফায়ার রাউন্ড’। এই অনুষ্ঠানে তারকাদের বহু গোপন খবর ফাঁস হয়েছে। গত সিজনে করণ জোহর স্বজনপ্রীতি করেন বলে সরাসরি মন্তব্য করেন কঙ্গনা রনৌত। আবার নিজের অজান্তেই রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের বিষয় প্রকাশ্যে আনেন কারিনা কাপুর খান। তবে আগের চাইতে এবারের সিজনে বেশকিছু ভিন্নতা থাকবে বলে জানা যায়।


সূত্রঃ হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭