কালার ইনসাইড

পুলিশি ঝামেলায় কঙ্গনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/08/2018


Thumbnail

বিতর্ক কিছুতেই ছাড়ছে না বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌতের। ঋত্বিক রোশনের সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্বের রেশ না কাটতেই এবার বাড়ি কেনা সংক্রান্ত ঝামেলায় পড়েছেন কঙ্গনা।

কিছুদিন আগে মুম্বাইয়ের পালি হিলে ২০ কোটি ৭ লাখ রুপি মুল্যের নতুন ফ্ল্যাট কেনেন কঙ্গনা। ঝাঁ চকচকে ওই ফ্ল্যটের কিছু ছবি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেন। ফ্ল্যাটটি নিয়েই সম্প্রতি পুলিশি ঝামেলায় জড়িয়েছেন কঙ্গনা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, কঙ্গনার ফ্ল্যটটি কেনায় সাহায্য করেছিলেন প্রকাশ জি রোহিরা নামক এক এজেন্ট। ১ শতাংশ কমিশনের চুক্তিতে কঙ্গনাকে নাকি তিনি ফ্ল্যাটটি কিনে দেন। কিন্তু পরবর্তীতে ওই পরিমাণ অর্থ তাঁকে পরিশোধ করেননি কঙ্গনা। সঙ্গে সঙ্গে তিনি কঙ্গনার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এক বিবৃতিতে বিষয়টি অস্বীকার করেন কঙ্গনা। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে , তাঁর ম্যানেজার ইতিমধ্যেই ১ শতাংশ কমিশন হিসেবে ২২ লাখ রুপি দিয়েছেন ওই ব্যক্তিকে। কিন্তু ওই ব্যক্তি আরও ১ শতাংশ কমিশন দাবী করেন। তাঁর কাছে সব তথ্য প্রমাণ রয়েছে বলে পুলিশকে জানান কঙ্গনা।

বর্তমানে নতুন ছবি ‘মণিকার্নিকাঃ দ্য কুইন অব ঝাঁসি’ এবং রাজকুমার রাও এর সঙ্গে ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন কঙ্গনা।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭