কালার ইনসাইড

জামিন হয়নি নওশাবার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/08/2018


Thumbnail

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। আজ সোমবার  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালত আসামির জামিন নাকচের এ আদেশ দেন। তবে জামিন না মঞ্জুর করলেও নওশাবাকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় নওশাবাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দফায় রিমান্ডে নেয় পুলিশ। প্রথম দফায় চার দিন এবং দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ডে নেওয়া হয় নওশাবাকে। গত ১৩ আগস্ট দ্বিতীয় দফার রিমান্ড শেষে আদালতে হাজির করলে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন নওশাবা। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনের সময় গত ৪ আগস্ট ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন ঢাকা অ্যাটাক ছবির অভিনেত্রী কাজী নওশাবা। মুহূর্তেই ভাইরাল হওয়া এই ভিডিওর কোনো সত্যটা পাওয়া যায়নি। নওশাবার এই ভিডিও জনমনে আতঙ্ক সৃষ্টি করলে ওইদিন রাতেই তাঁকে উত্তরা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে নওশাবা আরেক ভিডিও বার্তায় স্বীকার করেন যে, তিনি এক অপরিচিত ব্যক্তির ফোন কোলে বিভ্রান্ত হয়ে এমন গুজব ছড়ান।

বাংলা ইনসাইডার/এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭