কালার ইনসাইড

‘আমৃত্যু এফডিসি-তে কোরবানি দেব’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/08/2018


Thumbnail

জনপ্রিয় নায়িকা পরিমনির পরিবার দু’টি। একটি থাকে নিজের বাড়িতে আরেকটি এফডিসি-তে। দেশীয় চলচ্চিত্রশিল্পীদের নিজের পরিবারই মনে করেন এই অভিনেত্রী। নিজের বাড়িতে কোরবানি চলছে, তাই বলে এফডিসি-তে হবে না! সেটা কিছুতেই মেনে নিতে পারেন না নায়িকা। তাই এবার এফডিসিতে তিনটি গরু কোরবানি দিচ্ছেন তিনি।

গত দুই বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছেন পরিমনি। এফডিসিতে কোরবানি দেওয়ার রীতি তিনি আজীবন চালিয়ে যেতে চান। যতদিন সামর্থ্য থাকবে, ততদিন এফডিসিতে কোরবানি দেবেন। দুঃস্থ শিল্পীদের জন্যই তাঁর এই উদ্যোগ। এ প্রসঙ্গে পরিমনি বলেন, ‘পরিবারের জন্য সবাই সবকিছু করে, আমি কেন করব না। যত দিন আমার সামর্থ্য আছে, ততদিন আমার পরিবারের জন্য কোরবানি দেবো। আমাকে সবাই যদি নায়িকা হিসেবে চেনে,  তাহলে চলচ্চিত্রই তো আমার পরিবার। পিরোজপুরে নানাভাই কোরবানি দেন। সেখানে তো আমি এখনো ছোট মানুষ, যে কারণে আমাকে কোরবানি দিতে দেন না।’

এফডিসিতে এবারের ঈদে মোট ৭টি গরু জবাই হচ্ছে। পরিমনির তিনটি ছাড়াও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ৩টি এবং অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল দিচ্ছেন একটি। কোরবানির এই মাংস দুঃস্থ শিল্পীদের পাশাপাশি চলচ্চিত্রশিল্পী সমিতির তালিকাভুক্ত শিল্পীদের বাসায়ও পৌঁছে দেওয়া হবে।

বাংলা ইনসাইডার/এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭