কালার ইনসাইড

পর্দায় একসঙ্গে তাঁরা তিনজন!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/08/2018


Thumbnail

সালমান-ক্যাটরিনার সখ্যতা বলিউডে বহুল চর্চিত বিষয়। পর্দা ও পর্দার বাইরে প্রায়ই দু’জনকে একসঙ্গে দেখা যায়। ভক্ত-দর্শকদের কাছে তাঁরা এখন আর চমক জাগানিয়া কোনো জুটি নয়। কিন্তু এই জুটিতে ভাগ বসিয়ে চমক ফিরিয়ে আনতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

সালমান-শাহরুখের দীর্ঘদিনের শীতল যুদ্ধের অবসান হতে চলছে। এক সময় জনপ্রিয় এই দুই তারকাকে করণ-অর্জুন নামে ডাকা হতো। ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনে দু’জন বাগবিতণ্ডায় জড়িয়ে শীতল যুদ্ধের সূচনা করেন। পরবর্তীতে ২০১৬ সালে রিয়্যালিটি শো ‘বিগবস’ এর মঞ্চে দু’জনকে একসঙ্গে দেখা গেলেও, জোড়া লাগেনি বন্ধুত্বের সম্পর্ক।

এবার বলিউডের এই দুই শাসককে নাকি একই ফ্রেমে বন্দী করতে চলেছেন করণ জোহর। দু’জনের মাঝে দেখা যাবে হার্টথ্রব ক্যাটরিনা কাইফকে। করণের জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে তাঁদের তিনজনকে। এমনটি নিয়ে ভারতীয় গণমাধ্যমে চলছে জোর গুঞ্জন।

সালমান-শাহরুখের মাঝে দ্বন্দ্ব থাকলেও, তাঁদের সঙ্গে ক্যাটরিনার কোনো দ্বন্দ্ব নেই। সালমানের সঙ্গে নিয়মিত জুটি গড়ার পাশাপাশি শাহরুখের সঙ্গেও কাজ করছেন। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া ‘জিরো’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে ক্যাটকে।

চলতি বছরের ২১ অক্টোবর থেকে শুরু হবে ‘কফি উইথ করণ’ এর ষষ্ঠ সিজন। আর এই সিজনের প্রধান আকর্ষণ হতে চলেছে সালমান, শাহরুখ ও ক্যাটরিনা কাইফের একসঙ্গে উপস্থিতি। অনুষ্ঠানে তাঁদের চলচ্চিত্র ও ব্যক্তিগত সম্পর্কের নানান দিক উঠে আসবে।

উল্লেখ্য, ‘কফি উইথ করণ’ এর এবারের সিজনে বেশকিছু চমক থাকবে বলে সম্প্রতি জানিয়েছেন অনুষ্ঠানটির উপস্থাপক করণ জোহর। তিনি স্পষ্ট করে কিছু না বললেও, অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, আনুশকা শর্মা-বিরাট কোহলি ও দীপিকা পাড়ুকোন-রণবীর সিং জুটিকে দেখা যেতে পারে বলে জোর গুঞ্জন চলছে।

সূত্রঃ ফার্স্টপোস্ট   

বাংলা ইনসাইডার/এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭