ইনসাইড বাংলাদেশ

‘একুশে আগস্ট গ্রেনেড হামলার বিচার হবে’ এবং অন্যান্য সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/08/2018


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ক্ষমতায় থেকেই বিএনপি-জামায়াত জোট ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে খালেদা জিয়া ও তাঁর ছেলে যে জড়িত এতে কোনো সন্দেহ নেই। যাহোক আমরা ক্ষমতায় এসে এর বিচারের কাজ শুরু করি। বিচার চলছে, রায় আশা করি বের হবে।’ আজ মঙ্গলবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ২১ আগস্ট নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

অন্যান্য সংবাদ:

রাজধানীতে কোথায় কখন ঈদের জামাত

আগামীকাল বুধবার সারাদেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে। রাজধানীতে মোট ৪০৯টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে ঢাকা দক্ষিণ সিটিতে ২৩০টি ও উত্তর সিটিতে ১৭৯টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। জাতীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় দেশের প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়ার প্রতিকূল হলে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামাত হবে।

জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বুধবার ঈদের দিন সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। রাষ্ট্রপতি ঈদের দিন বঙ্গভবনে সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এ শুভেচ্ছা বিনিময় করবেন।

গোপালগঞ্জে বাস-প্রাইভেট কার সংঘর্ষে জন নিহত

গোপালগঞ্জে বাসের ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের পর প্রাইভেট কারটি খাদে পড়ে দুই জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তপাড়া এলাকার ঢাক-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ীতে ২০ হাজার পিস ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। সোমাবার দিবাগত রাত ১১টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারকরা হয়।

বাংলা ইনসাইডার/বিপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭