কালার ইনসাইড

আমিরের বিবি নম্বর ৩?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/08/2018


Thumbnail

ভক্তদের কাছে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ বরাবরই বেশি। বলিউড তারকা আমির খানের বেলায়ও তেমন। সম্প্রতি তাঁর অভিনয় ছাপিয়ে ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে গুঞ্জন চলছে।

ব্যক্তিগত জীবনে আমির খানের প্রেম বিষয়ক কোনো গুঞ্জন না উঠলেও, তাঁর স্ত্রীদের নিয়ে আলোচনা কম হয়নি। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে বিয়ে করেন রিনা দত্তকে। ১৫ বছর একসঙ্গে থেকে ২০০২ সালে বিচ্ছেদ ঘটান দু’জন। এই দম্পতির জুনায়েদ ও ইরা নামে দু’টি সন্তানও রয়েছে।

রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর, আমিরের একাকী জীবনের সুযোগ নিয়ে শুরু হয় গুঞ্জন। এক ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে নাকি বিয়ে না করে একই ছাদের নিচে থাকতেন আমির। জেসিকা হেইন্স নামের ওই সাংবাদিক নাকি আমিরের সন্তানও জন্ম দেন। একসময় সন্তানের ছবিসহ আমিরের এই ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো ছিল সরব।

আমির যখন ক্যারিয়ারের তুঙ্গে, তখন প্রযোজক কিরন রাওকে বিয়ে করে জেসিকা হেইঞ্জ গুঞ্জন থামান। এই সংসারেও রয়েছে আজাদ নামে আমিরের আরেকটি সন্তান। তবে জেসিকা পর্ব গেলেও ইদানীং আমিরের আরেক অধ্যায় নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। আর এবারের চরিত্রের নাম ফাতিমা সানা শেখ। নিজের মেয়ের বয়সী ফাতিমা সানার সঙ্গে আমিরকে জড়িয়েই চলছে আলোচনা।

‘দঙ্গল’ খ্যাত তারকা ফাতিমা সানা শেখকে আমির বিয়ে করতে যাচ্ছেন বলে খবর প্রকাশিত হয়েছে ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে। এতদিন দু’জনের মধ্যে গুরু-শিষ্যের সম্পর্ক থাকলেও এখন নাকি সেটা ব্যক্তিগত জীবনে বাঁক নিচ্ছে। কিন্তু হঠাৎ কেন এই গুঞ্জন?

শোনা যায়, আমির নাকি ‘দঙ্গল’ ছবির পর থেকেই সানাকে চোখে চোখে রাখছেন। আমিরের সুদৃষ্টির কারণেই নাকি ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে সুযোগ পেয়েছেন সানা। এছাড়া মুম্বাইয়ের খার অঞ্চলে নিজের বাড়ির কাছে সানাকে ফ্ল্যাট ভাড়া করে দিয়েছেন আমির। যার ভাড়া আমিরই পরিশোধ করছেন। প্রায়ই তাঁরা বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হচ্ছেন। এসব নিয়ে নাকি আমিরের সঙ্গে ঝামেলাও বেঁধেছে স্ত্রী কিরন রাওয়ের।

সাম্প্রতিক এসব গুঞ্জন নিয়ে আমিরের কোনো বিবৃতি পাওয়া যায়নি। তবে ফাতিমা সানা শেখ এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি নাকি মেয়ের চরিত্রে অভিনয় করার বদলে আমিরের সঙ্গে রোমান্স করতেই বেশি পছন্দ করবেন। তাহলে কি সানার এই বক্তব্যের সঙ্গে সংযোগ স্থাপন করেই সাম্প্রতিক এই গুঞ্জন? এর উত্তর হয়তো সময়ই দেবে।


বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭