কালার ইনসাইড

অমিতাভের ছবিতে জ্যাকি চ্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/08/2018


Thumbnail

একজন বলিউডের শাহেনশা, আরেকজন চীন তথা বিশ্ব কাঁপানো অভিনেতা। ২০১৬ সালেই এক ফ্রেমে দেখা যেতে পারতো অমিতাভ বচ্চন ও জ্যাকি চ্যানেকে। ইন্দো-চায়না যৌথ প্রযোজনার ছবি ‘কং ফু ইওগা’-তে অমিতাভের অভিনয় করার কথা থাকলেও, ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে পড়েন। এবার দ্বিতীয়বারের মতো দু’জনের দরজায় একসঙ্গে কড়া নাড়ছে নতুন ছবি।

২০০২ সালে মুক্তি পাওয়া ‘আঁখে’ ছবির রিমেকে দেখা যেতে পারে অমিতাভ ও জ্যাকি চ্যানকে। আর এই দু’জনকে একত্রিত করার দায়িত্ব নিয়েছেন পরিচালক আনিস বাজমি। ‘আঁখে ২’ নির্মাণের বিষয়ে ইতিমধ্যে অমিতাভের সঙ্গে কথা সেরেছেন আনিস। বিগ বি’র নাকি চিত্রনাট্যও পছন্দ হয়েছে। অন্যদিকে জ্যাকি চ্যানের সঙ্গে প্রাথমিক আলোচনা চলছে।

‘আঁখে’ অমিতাভের ক্যারিয়ারের অন্যতম সুপারহিট ছবি। ছবিতে অমিতাভের সঙ্গে অক্ষয় কুমার, সুস্মিতা সেন, অর্জুন রামপাল ও পরেশ রাওয়ালের অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। তবে ‘আঁখে ২’-তে বেশকিছু পরিবর্তন থাকছে। অমিতাভ ও অর্জুনের সঙ্গে নতুন করে যোগ হচ্ছে অনিল কাপুর, ভিকি কুশাল, সুশান্ত সিং রাজপুত ও আরশাদ ওয়ার্সির নাম।

ছবির গল্পেও থাকছে ভিন্নতা। আগের ছবিতে ছিল ব্যাংক ডকাতির গল্প। এবার থাকছে একটি ক্যাসিনোকে ঘিরে বিভিন্ন গ্যাংয়ের উত্থান পতন। এই ক্যাসিনোর মালিক আবার একজন চৈনিক। শোনা যায়, এই চৈনিক মালিকের চরিত্রে অভিনয় করবেন জ্যাকি চ্যান।

আগামী বছর থেকে ‘আঁখে ২’ ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন কর্তাব্যক্তিরা। ছবিটি দেখতে ২০২০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের।


সূত্রঃ ডেকান ক্রনিকেল

ইনিশিয়ালঃ বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭