কালার ইনসাইড

হ্যারি পটারের বাংলাদেশি অভিনেত্রীর বিয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/08/2018


Thumbnail

নাম আফসানা আজাদ। একজন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক। টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করেন। হলিউডের তুমুল আলোচিত ‘হ্যারি পটার’ সিরিজে অভিনয় করে আলোচনায় আসেন আফসানা। সদ্য বিয়ে করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কিছু ছবি প্রকাশ করে সুসংবাদ দেন আফসানা।

দীর্ঘদিনের প্রেমিক বাংলা‌দেশি বং‌শোদ্ভূত নাবিল কাজীকে বিয়ে করেছেন আফসানা আজাদ। ১৯ আগস্ট বাংলা‌দেশি রী‌তি‌তে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কিছু ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এক বছ‌রের দীর্ঘ প‌রিকল্পনার পর বি‌য়ে‌টি অব‌শে‌ষে সুন্দরভা‌বে সম্পন্ন হ‌য়ে‌ছে। সবার দোয়া চাই’।

১৯৮৯ সালে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে জন্মগ্রহণ করেন আফসানা। শৈশব থেকেই তিনি স্কুল, কলেজে বিভিন্ন নাট্যদলের সঙ্গে যুক্ত ছিলেন। এক সময় সুযোগ পেয়ে যান বিখ্যাত সিনেমা সিরিজ হ্যারি পটারে। হ্যারি পটার সিরিজের পাঁচটি ছবিতে তিনি পদ্ম পাতিল চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তাঁকে হ্যারি পটার চরিত্রে অভিনয় করা ড্যানিয়েল রেডক্লিপের বান্ধবীর ভূমিকায় দেখা যায়।

উল্লেখ্য, আফসানা ছাড়াও হ্যারি পটার সিরিজে শেফালি নামে আরেক বাংলাদেশি অভিনয় করেন। আফসানার দাদার বাড়ি চট্রগ্রামে এবং শেফালির সিলেটে।


বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭