ইনসাইড বাংলাদেশ

খুলনা-৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/08/2018


Thumbnail

খুলনা-৪ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য (এমপি) হতে যাচ্ছেন সাবেক ফুটবল তারকা ও এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবদুস সালাম মুর্শেদী। গত রোববার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বিষয়টি নিশ্চিত হয়।

গত ২৬ আগস্ট রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগের প্রার্থী সালাম মুর্শেদী ছাড়া আর কেউই মনোনয়নপত্র জমা দেননি। যার ফলে এই আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন তিনি।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সালাম মুর্শিদী ছাড়াও জাতীয় পার্টির এস এম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র তোলেন। কিন্তু নির্ধারিত দিনে এসএম আনিসুর রহমান এবং ডা. শেখ হাবিবুর রহমান তাদের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেননি। গত রোববার দুপুরে সালাম মুর্শিদী নির্বাচন কমিশন অফিসে মনোনয়নপত্র জমা দেন। এ সময় খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র তালুকদার আবদুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ সহযোগী সংগঠনের অনেক নেতা-কর্মী তাঁর সঙ্গে ছিলেন।

গত ২৬ জুলাই খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ আসনটি শূন্য ঘোষিত হয়।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭