কালার ইনসাইড

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দক্ষিণী অভিনেতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/08/2018


Thumbnail

জনপ্রিয় তামিল অভিনেতা জুনিয়র এন টি আরের বাবা অভিনেতা নন্দকুমার হরিকৃষ্ণ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। আজ বুধবার ভোরে অন্ধ্র প্রদেশের নালগোন্ডা এলাকার প্রধান সড়কে তাঁর মৃত্যু হয়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, অভিনেতা ও রাজনিতিক নন্দকুমার একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে হায়দারাবাদ থেকে অন্ধ্র প্রদেশের নলগোন্ডা এলাকায় যাচ্ছিলেন। ওই সময় তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সামনে থাকা একটি গাড়িকে অতিক্রম করতে গেলে, তাঁর গাড়ি রাস্তায় থাকা ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। ওই সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি গাড়ি তাঁর গাড়ির ওপর উঠে পড়ে। স্থানীয় লোকজনের সহযোগিতায় দ্রুত হাসপাতালে নেওয়া হয় নন্দকুমারকে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নন্দকুমারের মৃত্যুতে দক্ষিণী চলচ্চিত্রে নেমে এসেছে শোকের ছায়া। মহেশ বাবু, রামচরণ, রানা দাগুবতি, আল্লু অর্জুন, নাগার্জুনা, কাজল আগারওয়াল, শ্রী রেড্ডি, রমেশ বালাসহ অনেকেই তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

চলচ্চিত্র ক্যারিয়ারে ১৩টি চলচ্চিত্রে অভিনয় করেছেন নন্দকুমার। একসময় তিনি অভিনয় থেকে খানিকটা সরে গিয়ে রাজনীতিতে মনযোগী হন। ২০০৮ সালে ‘তেলেগু দেশম পার্টি’ থেকে নির্বাচনে জয়লাভ করে রাজ্যসভার সদস্য নির্বাচিত হন।  


বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭