কালার ইনসাইড

সালমান পরিবারের জন্যই শাহরুখ সুপারস্টার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/09/2018


Thumbnail

কিছুদিন আগেও সালমান ও শাহরুখ খানের মধ্যে পেশাগত সম্পর্ক ছিল শীতল। তাঁদের সম্পর্কের বরফ গলে এখন অনেকটাই উষ্ণ। পেশাগত প্রতিদ্বন্দ্বিতা থেকে বেরিয়ে আজকাল খবরের শিরোনাম হয় তাঁদের বন্ধুত্ব ও অন্তরঙ্গতার নানা অজানা তথ্য। এক সঙ্গে ছবি তাঁরা করুন আর না-ই করুন, একে অন্যের ছবিতে অতিথি শিল্পী হিসেবে মুখ দেখিয়ে যান ঠিকই। যেমন, `টিউবলাইট` ছবিতে শাহরুখ খান দেখা দিয়েছিলেন জাদুকরের ভূমিকায়। এ বার সালমানকেও দেখা যাবে শাহরুখের ‘জিরো’ ছবির একটি গানের দৃশ্যে।

সম্প্রতি সালমানের ‘দশ কা দম’ রিয়্যালিটি শো-তে এসেছেন শাহরুখ। সেখানে তিনি বেশ স্মৃতিকাতর হয়ে পড়েন। জানালেন তাঁর চলচ্চিত্র ক্যারিয়ারের প্রথম দিকের কথা। ওই সময়টায় দিল্লি থেকে সবে তিনি এসে পা রেখেছেন মুম্বাইয়ে। অনেক ভারতীয়র জন্য এই শহর স্বপ্নের। বিশেষ করে চলচ্চিত্রে যাঁরা কাজ করতে চান, তাঁদের জন্য কতটা সংগ্রামের সেটিও উঠে আসে কিং খানের কথায়। স্মৃতি কথার এক পর্যায়ে, চলচ্চিত্র জীবনের শুরুর দিকে সালমান খানের পরিবারের বিশেষ অবদান রয়েছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে পুরনো স্মৃতি হাতড়ে অনেকটা আবেগতাড়িত হয়ে পড়েন শাহরুখ। সালমান পরিবারের বন্দনা করে তিনি বলেন, ‘আমার ক্যারিয়ারে সালমান ও তাঁর বাবা সেলিম খানের অবদান অনেক বেশি। আজ যে আমি সুপারস্টার, তা শুধুমাত্র সেলিম খান এবং তাঁর পরিবারের জন্য। আমি যখন প্রথম মুম্বাইয়ে আসি, তখন আমার আশ্রয় হয়েছিল সেলিম খানের বাড়িতে। সেদিন একসঙ্গে আমরা রাতের খাবার খেয়েছিলাম, চলচ্চিত্র সম্পর্কে অনেক কিছু শিখেছিলাম। সেই থেকে ওই পরিবারের সঙ্গে আমার আত্মীয়তা। সেলিম আর সালমানের ঋণ কখনোই ভোলার নয়। একমাত্র সালমান ডেকেছে বলেই আজ আমি ‘দশ কা দম’ অনুষ্ঠানে এসেছি। তাছাড়া অন্য কোনো কারণ নেই।’

উল্লেখ্য, শাহরুখ ও সালমান খানকে একসঙ্গে বেশকিছু ছবিতে দেখা গিয়েছিল। তার মধ্যে রয়েছে- করণ অর্জুন, দুশমন দুনিয়া কা, টিউবলাইট, কুচ কুচ হোতা হ্যায়, হাম তুমহারে হ্যায় সানাম ও হার দিল জো পেয়ার কারেগা।


সূত্রঃ এনডিটিভি

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭