কালার ইনসাইড

‘স্ত্রী’র বক্স অফিস বাজিমাত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/09/2018


Thumbnail

ভৌতিক ও কমেডির সংমিশ্রণে ‘স্ত্রী’ শিরোনামে বলিউডে ছবি নির্মাণ করেছেন পরিচালক অমর কৌশিক। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর। শুক্রবার (৩১ আগস্ট) ছবিটি মুক্তি পেয়ে বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলছে। সেই সঙ্গে দিচ্ছে বাণিজ্যিক সফলতার ইংগিতও।

মুক্তির চতুর্থ দিন শেষে বক্স অফিসে ‘স্ত্রী’ ছবির আয় ৪০ কোটি ৯ লাখ রুপি। ‘বক্স অফিস ইন্ডিয়া ডট কম’ এই তথ্য নিশ্চিত করেছে।

মুক্তির আগে ছবিটি নিয়ে বেশ শঙ্কায় ছিলেন চলচ্চিত্র সমালোচকরা। মনে করা হয়েছিল ধর্মেন্দ্র, সানি দেওল ও ববি দেওল অভিনীত ছবি ‘আমলা পাগলা দিওয়ানা: ফির সে’র সঙ্গে বক্স অফিস দৌড়ে পারবে না এই ছবি। কিন্তু ধারণার বাইরে গিয়ে ব্যবসা করেছে ছবিটি। শুধু ব্যবসাই করেনি রীতিমতো টেক্কা দিয়েছে অন্য ছবিকে। সেই তুলনায় অনেকটাই পিছিয়ে ‘আমলা পাগলা দিওয়ানা : ফির সে’ ব্যবসা করেছে ৬ কোটি ৩২ লাখ রুপি।

ছোট্র শহরের এক সুন্দরী নারীর গল্প নিয়ে গড়ে উঠেছে ‘স্ত্রী’ ছবিটি। এক সময় ওই নারী তাঁর সৌন্দর্যে কুপোকাত করেছেন বহু পুরুষ। কিন্তু একজন পুরুষের মধ্যে সত্যিকারের ভালোবাসা খুঁজে পান তিনি। এক সময় ওই নারী মারা গেলে তাঁর আত্মা ঘুরে ফিরে আসতে শুরু করে। ছবিতে নারী ভূতের চরিত্রে শ্রদ্ধা কাপুর এবং একজন দর্জির ভূমিকায় অভিনয় করেন রাজকুমার রাও। মুক্তির শুরু থেকেই ছবিটি সমালোচক ও দর্শকের ইতিবাচক প্রশংসা পেয়ে আসছে। সপ্তাহ শেষে ছবিটির আয় ১০০ কোটি ছাড়াবে বলে মনে করেন বলিউডের বাণিজ্য বিশ্লেষকরা।


সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭