কালার ইনসাইড

‘অ্যাভেঞ্জার্স ৪’ ছবিতে ডেভ বাতিস্তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/09/2018


Thumbnail

রেসলিংয়ের মঞ্চ ছেড়ে এখন হলিউডের পেশাদার অভিনেতা ডেভ বাতিস্তা। হলিউডে তাঁর তারকাখ্যাতি আকাশচুম্বী। বিশেষ করে যখন সুপারহিরো ভিত্তিক ছবি ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’-তে তাঁর চরিত্র ‘ড্র্যাক্স দ্য ডেস্ট্রয়ার’ ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এই ছবির পর থেকেই মূলত বিশ্বজুড়ে বাতিস্তার তারকাদ্যোতি ছড়িয়ে পড়ে। এই ছবির সফলতা তাঁকে সুযোগ করে দেয় আরেক সুপারহিরো ভিত্তিক ছবি ‘অ্যাভেঞ্জার্সঃ দ্য ইনফিনিটি ওয়ার’ ছবিতে। অসংখ্য রেকর্ড গড়া অ্যাভেঞ্জার্স সিরিজের পরবর্তী কিস্তিতেও দেখা যাবে বাতিস্তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানান বাতিস্তা।

অ্যাভেঞ্জার্স সিরিজের চতুর্থ কিস্তি মুক্তি পাবে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে। ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ ছবিতে তাঁর করা চরিত্রকে আরও ব্যাপকভাবে ‘অ্যাভেঞ্জার্স ৪’ ছবিতে দেখানো হবে বলে জানান বাতিস্তা। ইতিমধ্যে ছবির অনেকাংশের কাজ শেষ হয়েছে। এমনকি কিছু কাজ ‘অ্যাভেঞ্জার্সঃ ইনফিনিটি ওয়ার’ মুক্তি পাওয়ার আগেই করা হয়েছে বলেও উল্লেখ করেন বাতিস্তা।

এদিকে ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’র পরিচালক জেমস গান-কে ডিজনি থকে বহিষ্কার ঘোষণা করলে অনেকটাই ভেঙে পড়েন বাতিস্তা। ডিজনির এমন সিদ্ধান্তের বিরুদ্ধে তিনি প্রতিবাদ স্বরূপ বিভিন্ন কথা বলেন। এমনকি ডিজনির ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নেবেন বলেও পরিকল্পনা করেন। পরবর্তীতে অবশ্য তাঁর করা বিভিন্ন মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন। তবে তিনি আশা প্রকাশ করেন যে, অ্যাভেঞ্জার্সের পরবর্তী ছবিতে পরিচালক তাঁর চরিত্রটির সঠিক ব্যবহার করবেন।

উল্লেখ্য, হলিউডে শিশু নির্যাতনকারী ও ধর্ষকদের নিয়ে রসিকতা করায় প্রযোজনা সংস্থা ‘ডিজনি’ থেকে বহিস্কার করা হয় পরিচালক জেমস গানকে। সে সময় বাতিস্তা ছাড়াও এই সিদ্ধান্তের প্রতিবাদ জানান হলিউড তারকা জো সালদানা, ক্রিস প্যাট ও কারেন গিলান।


সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭