ইনসাইড বাংলাদেশ

আকাশবীণার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী এবং অন্যান্য সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/09/2018


Thumbnail

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সর্বাধুনিক প্রযুক্তির বিমান বোয়িং-৭৮৭ ড্রিমলাইনার আকাশবীণার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার বেলা পৌনে একটার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকাশবীণার উদ্বোধন করেন।

অন্যান্য সংবাদ:

‘কারাগারে আদালত সংবিধান লঙ্ঘন নয়

কারাগারে আদালত বসানো সংবিধানের লঙ্ঘন নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার বিকেলে ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের যৌথ সভার শুরুতে তিনি একথা বলেন।

২০ দিনের মধ্যেই নির্বাচনকালীন সরকার, ২৭ ডিসেম্বর নির্বাচন’

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘আগামী ২৭ ডিসেম্বর জাতীয় নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর নির্বাচনকালীন সরকার গঠিত হবে ২০ দিনের মধ্যেই।’ আজ বুধবার সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে এলে তিনি একথা বলেন।

এসপি মিজানের বিরুদ্ধে দুদকের মামলা

প্রায় সাড়ে ৩ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান ও তার স্ত্রী নীপা মিজানের বিরুদ্ধে পৃথক দুই মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বুধবার দুপুরে দুদকের সহকারী পরিচালক ফারুক আহমেদ বাদী হয়ে তেজগাঁও থানায় এ দুটি মামলা দায়ের করেন। তেজগাঁও থানার পুলিশ পরিদর্শক মো. সেন্টু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুদিনের কর্মসূচি দিয়েছে দলটি। আগামী ৮ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত মানববন্ধন এবং ১২ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত প্রতীকী অনশন কর্মসুচি পালনের ঘোষণা দেওয়া হয়েছে। ঢাকাসহ দেশের মহানগর ও জেলা সদরে এ কর্মসূচি পালন করা হবে। আজ বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন।

মানবপাচার চক্রের সদস্য গ্রেপ্তার

কুয়েতসহ বিভিন্ন দেশে মানুষ পাচারের অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি) শাররমিন জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বাংলা ইনসাইডার/বিপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭