কালার ইনসাইড

নমস্তে লন্ডনের পর এবার ‘নমস্তে ইংল্যান্ড’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/09/2018


Thumbnail

বলিউডে ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ছবি ‘নমস্তে লন্ডন’। ছবির গল্প এবং  অক্ষয় ক্যাটরিনাদের অভিনয় জয় করেছিল দর্শক হৃদয়। সেই ধারাবাহিকতায় এবার খানিকটা নাম পরিবর্তন করে নির্মিত হয়েছে ‘নমস্তে ইংল্যান্ড’। তবে নামে কিঞ্চিত পরিবর্তন হলেও ছবির পরিচালক পরিবর্তন হয়নি। নমস্তে লন্ডনের মতো এই ছবিতেও পরিচালক বিপুল আম্রুতালাল শাহ।

‘নমস্তে ইংল্যান্ড’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) প্রকাশিত হয় ছবিটির ট্রেলার। নিখাদ রোম্যান্টিক ধাঁচের এই ছবির ট্রেলারের শুরুতেই দেখা যায় রঙের হলি খেলা। আর তাতে লেখা ‘ফল ইন লাভ লাইক নেভার বিফোর’ অর্থাৎ ‘এমনভাবে ভালোবাসো, যা আগে কখনো বাসনি’। পুরো ট্রেলার জুড়েই রয়েছে অর্জুন-পরিনীতির ভালোবাসার ছোট ছোট মুহূর্ত।

পাঞ্জাবী দুই তরুন-তরুণী পরম(অর্জুন কাপুর) ও জাসমিত (পরিনিতি চোপড়া) একে অপরের প্রেমে পড়ে এবং একসময় বিয়েও করে। কিন্তু জাসমিত তাঁর ক্যারিয়ার গড়তে পাড়ি জমায় ইংল্যান্ডে। অন্যদিকে পরম তাঁর নিজ শেকড়কেই বেশি ভালোবাসে। কিন্তু ভালোবাসার তাড়না থেকে একসময় সেও পাড়ি জমায় ইংল্যান্ডে। তবে ট্রেলারটি অনেকটাই মনে করিয়ে দেয় গত বছর মুক্তি পাওয়া ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবির কথা। যেখানে আলিয়া ভাট তার ক্যারিয়ারের গড়তে সিঙ্গাপুরে যায় এয়ার হোস্টেস হিসেবে, আর সেখানেই দেখা হয় বরুণ ধাওয়ানের সঙ্গে।

নমস্তে লন্ডনের সঙ্গে এই ছবির গল্পের মিল থাকলেও ছবিটিকে সিক্যুয়েল বলতে নারাজ পরিচালক  বিপুল আম্রুতালাল শাহ। ‘নমস্তে ইংল্যান্ড’র শুটিং হয়েছে ইংল্যান্ড ও ফ্রান্সের বিভিন্ন জায়গায়। রিলায়েন্স এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ছবিটি চলতি বছরের ১৯ অক্টোবর মুক্তি পাবে। 

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস  

বাংলা ইনসাইডার/ এইচপি  

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭