কালার ইনসাইড

নতুন প্রেমে কিম শর্মা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/09/2018


Thumbnail

চলচ্চিত্র থেকে অনেকটাই আড়ালে চলে গেছেন ‘মোহাব্বতে’ খ্যাত অভিনেত্রী কিম শর্মা। তবে এক সময় প্রায়ই খবরের শিরোনাম হয়ে থাকতেন এই বলিউড তারকা। বিশেষ করে ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে। মডেল ও অভিনেত্রী তকমা ছাপিয়ে গেছে তাঁর ব্যক্তিগত জীবন। বিভিন্ন সময় নানা ঘটনার জন্ম দিয়ে এসেছেন আলোচনায়। কিছুদিন আগে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠে কিমের বিরুদ্ধে। এবার তিনি আলোচনায় নতুন প্রেম নিয়ে।

কিম শর্মা নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে। ভারতীয় গণমাধ্যম এমনটিই প্রকাশিত হয়। আজ শুক্রবার সকাল থেকে কিম ও হর্ষবর্ধনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরতে থাকে। সেখান থেকেই মূলত গুঞ্জনের শুরু। ছবিতে দেখা যায়, মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় দু’জন হাত ধরাধরি করে হাঁটছেন। এছাড়া বিভিন্ন রেস্তোরাঁয় সময় কাটিয়ে বেরোবার সময়ও ছবি শিকারিদের কবলে পড়েন দু’জন।

কিম শর্মা ২০১০ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী আলী পুনজানিকে। এরপর সংসার নিয়ে অনেকটাই ব্যস্ত হয়ে পড়েন। স্বামীর সঙ্গে ভারত ছেড়ে পাড়ি জমান পশ্চিমের দেশে। কিন্তু ২০১৭ সালের ডিকে তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশিত হয়। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও আলীর সঙ্গে একই ছাদের নিচে আর থাকছেন না কিম।

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই নাকি হর্ষবর্ধনের সঙ্গী হয়েছেন কিম শর্মা। প্রায়ই একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন দু’জন। এমনকি হর্ষবর্ধনের নতুন ছবি ‘পল্টন’ এর প্রিমিয়ারেও দেখা যায় কিমকে। তবে প্রেমের বিষয়ে দু’জনের কোন বিবৃতি পাওয়া যায়নি।

কিম শর্মার আগে হর্ষবর্ধন পাকিস্তানি অভিনেত্রী মাওরা হক্কানে’র সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। এই মাওরার সঙ্গেই বলিউডে অভিষেক হয় হর্ষবর্ধনের। ২০১৬ সালে দু’জন জুটি গড়ে ‘সানাম তেরি কসম’ ছবিতে অভিনয় করেন। তবে তাঁদের প্রেম বেশীদিন স্থায়ী হয়নি। একসময় মাওরা নিজ দেশে স্থায়ী হয়ে যান।


সূত্রঃ এনডিটিভি

ইনিশিয়ালঃ বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭