ইনসাইড বাংলাদেশ

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির নেতারা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/09/2018


Thumbnail

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করতে সচিবালয়ে গেছেন বিএনপির স্থায়ী কমিটির সাত সদস্যের একটি প্রতিনিধি দল। আজ রোববার দুপুর ৩টায় প্রতিনিধি দলটি সচিবালয়ে যায়।

মির্জা ফখরুল ছাড়াও প্রতিনিধি দলে আরও আছেন ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, রফিকুল ইসলাম মিয়া।

বৈঠকে বিএনপির ১০ নেতার উপস্থিত থাকার কথা থাকলেও মওদুদ আহমেদ দেশের বাইরে থাকায় এবং গয়েশ্বর চন্দ্র অসুস্থ থাকায় আসতে পারেননি। এছাড়া অনিবার্য কারণ বশত আসেননি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বিএনপি প্রতিনিধি দলের বৈঠকে কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে বলে জানিয়েছে বিএনপির একাধিক সূত্র।

এর আগে গত ৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তার সাক্ষরিত একটি চিঠি মন্ত্রণালয়ে দেওয়া হয়। ওই চিঠিতে দলের মহাসচিব ও নয়জন স্থায়ী কমিটির সদস্য মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার সময় চান। পরে গতকাল শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে তাদের জানানো হয়, রোববার বিকেল ৩টায় সচিবালয়ে গিয়ে তারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭