ইনসাইড বাংলাদেশ

শিশু আকিফা হত্যা: অভিযুক্ত বাসের মালিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/09/2018


Thumbnail

কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় বাসচাপায় শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের মালিক মো. জয়নাল আবেদীনকে (৬৩) গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ রোববার ভোররাতে ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীনকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় কুষ্টিয়া সদর থানায় দায়ের হওয়া মামলার ৩ নং আসামি তিনি।

গত ২৮ আগস্ট বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় ৮ মাসের শিশু কন্যা আকিফাকে কোলে নিয়ে মা রিনা খাতুন রাস্তার পার হচ্ছিলেন। হঠাৎ করেই গঞ্জেরাজ পরিবহনের একটি বাস থেমে থাকা থেকে চলা শুরু করে মা রিনা খাতুনকে করেই ধাক্কা দেয়। এতে শিশু আকিফা কোল থেকে ছিটকে পড়ে। গুরুতর অবস্থায় আহত আকিফাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ আগস্ট ভোরে মারা যায় আকিফা।

শিশু আকিফা নিহতের ঘটনায় দেশব্যাপী আলোড়নের সৃষ্টি হয়। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়। মামলায় ড্রাইভার, হেলপার ও মালিকসহ তিনজনকে আসামি করা হয়।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭