ইনসাইড বাংলাদেশ

৪০ তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ এবং অন্যান্য সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/09/2018


Thumbnail

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের অধীনে ৪০ তম বিসিএসের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাধারণ/বিশেষ/প্রফেশনাল ক্যাডার ও নন-ক্যাডারের ১৯০৩ টি পদে নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে আবেদন শুরু হয়ে আবেদন করা যাবে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত।

অন্যান্য সংবাদ:

শহিদুল আলমের জামিন নামঞ্জুর

আলোকচিত্রী শহিদুল আলমের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। আজ মঙ্গলবার রমনা থানায় তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা এ মামলায় জামিন আবেদনের ওপর শুনানির দিন ধার্য ছিল। এই আবেদনের ওপর শুনানি শেষে তাঁর জামিন আবেদন নামঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ।

বঙ্গোপসাগরে ডিজিটাল ম্যাপিং হবে’

সংসদে কাজে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘বঙ্গোপসাগরে ডিজিটাল ম্যাপিং হবে। বঙ্গোপসাগরে জরিপ কাজ চালানোর জন্য একটি বিশেষায়িত জাহাজ কেনার কাজ চলছে। সেটি আসার পর সাগরে ডিজিটাল ম্যাপিংয়ের কাজ শুরু হবে।’ আজ মঙ্গলবার জাতীয় সংসদে সরকারি দলের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরীর এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বার্নিকাট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বিদ্যুৎ বিভ্রাটে সংসদ অধিবেশন দ্রুত মুলতবি

বিদ্যুৎ বিভ্রাটে জাতীয় সংসদে আজকের অধিবেশন দ্রুত মুলতবি করা হয়েছে। সংসদ অধিবেশনের আগেই বিদ্যুৎ বিভ্রাট শুরু হয়। কিছুক্ষণের মধ্যেই জেনারেটর চালানো হয়। তবে জেনারেটর চালানোর একঘণ্টা পরও বিদ্যুৎ স্বাভাবিক না হলে তড়িঘড়ি করে সংসদের অধিবেশন মুলতবি করা হয়। আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।


বাংলা ইনসাইডার/বিপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭