ইনসাইড বাংলাদেশ

কক্সবাজারে ইজিবাইক-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/09/2018


Thumbnail

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ইজিবাইকের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আজ বুধবার বেলা ১১টার দিকে হারবাং ইউনিয়নের ইনানী রিসোর্টের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে চকরিয়াগামী একটি কাভার্ড ভ্যান হারবাং ইনানী রিসোর্ট এলাকায় বাঁক অতিক্রম করার সময় একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হন। মুমূর্ষু অবস্থায় হাসিনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে।

নিহত চারজন হলেন-হারবাং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের (৫০), একই ইউনিয়নের মুসলিমপাড়ার তাজউদ্দিন (৩২), ইজিবাইকের চালক পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের ইউনুছ মিয়া (৩০) ও বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের হাসিনা বেগম (৩৫)।

এর আগে গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে উপজেলার হারবাংইউনিয়নের বরইতলী এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে  বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও ৫ জন আহত হন। 

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ    



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭