ইনসাইড বাংলাদেশ

ইউএস-বাংলার বিমান বহরে নতুন দুই বোয়িং এবং অন্যান্য সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/09/2018


Thumbnail

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে চলতি বছরের নভেম্বরে দু’টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট সংযোজিত হতে যাচ্ছে। আজ শনিবার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর পক্ষে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অন্যান্য সংবাদ:

প্রবল বন্যার আশঙ্কায় বাংলাদেশ

বন্যার আশঙ্কার সামনে রয়েছে বাংলাদেশ। দেশের উত্তরাঞ্চল ও পূর্বাঞ্চলের জেলাগুলোর নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত হতে পারে বলে সতর্ক করে দিয়েছে পানি উন্নয়ন বোর্ডের বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র। বোর্ডের পূর্বাভাসে বলা হয়েছে, এই বন্যা উত্তরাঞ্চলে এক সপ্তাহ ও পূর্বাঞ্চলে দুই-তিন দিন স্থায়ী হতে পারে।

 ‘লোকাল বাসে যাব, কারও কোনো সমস্যা আছে’

লোকাল বাসে অফিস থেকে বাসায় ফেরার ঘটনায় সমালোচনাকারীদের উদ্দেশ্যে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ‘আমি যখনই সুযোগ পাব-লোকাল বাসে যাব। এতে কারো কোনো সমস্যা আছে? আজ শনিবার প্রতিমন্ত্রীর ভেরিফায়েড ফেসবুক পেজে ‘তারানা হালিমের লোকাল বাস যাত্রা- উদ্দেশ্য কি?’ শিরোনামে দীর্ঘ এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

শাহজালালে ১৯ কেজি এনপিএস জব্দ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৯ কেজি নিউ সাইকোট্রফিক সাবসটেনসেস (এনপিএস) জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আজ শনিবার সকালে জেড এয়ারওয়েজে আসা এনপিএসের চালান বিমানবন্দরের ফরেন পোস্ট অফিস থেকে জব্দ করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরু কাল

নাগরিক সেবার মান উন্নয়নসহ নিরাপদ ও নির্বিঘ্ন জীবনযাত্রার লক্ষ্যে দেশের তৃতীয় বৃহত্তম নগরী রংপুরে যাত্রা শুরু করতে যাচ্ছে মেট্রোপলিটন পুলিশ- আরপিএমপি। আগামীকাল রোববার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতীক্ষিত এই পুলিশিং ব্যবস্থার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলা ইনসাইডার/বিপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭