কালার ইনসাইড

নির্বাচনে বলিউড তারকারা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/09/2018


Thumbnail

ভারতের রাজনীতিতে বলিউড তারকাদের জড়িত থাকার খবর নতুন নয়। ২০১৪ সালে দেশটির লোকসভা নির্বাচনে একঝাঁক বলিউড তারকাকে লড়াই করতে দেখা গেছে। এরমধ্যে হেমা মালিনি বিজেপি থেকে বিশাল ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন। পশ্চিমবঙ্গ থেকে নির্বাচন করে হেরে যান বাপ্পি লাহিড়ী। এছাড়া বিজেপি থেকে পরেশ রাওয়াল, রাজ বাব্বর ও রাখি সাওয়ান্তকেও দেখা গেছে নির্বাচনের ময়দানে। সেই ধারাবাহিকতায় এবারের নির্বাচনেও বেশ কয়েকজন বলিউড তারকার অংশগ্রহণের গুঞ্জন চলছে।

আগামী লোকসভা নির্বাচনে বলিউড তারকা অক্ষয় কুমার ও অনুপম খেরের অংশগ্রহণ নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি’র হয়ে পাঞ্জাব বা দিল্লীর কোনো লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হবেন অক্ষয় কুমার। কিন্তু অক্ষয় কুমার ভারতীয় নাগরিক নন, তিনি কানাডার নাগরিক। তাঁকে ভারতের নাগরিকত্ব দেওয়ার জন্য নাকি অনুরোধ করেছে বিজেপি শিবির।

অন্যদিকে বিজেপি থেকে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে অনুপম খেরকেও। তিনি নাকি দিল্লীর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়তে পারেন।

অক্ষয় কুমার ও অনুপম খের ছাড়াও বলিউড তারকা কঙ্গনা রনৌত, প্রীতি জিনতা,  নানা পাটেকর ও রাবিনা ট্যান্ডনের নির্বাচনে অংশগ্রহণ নিয়েও চলছে বিস্তর আলোচনা।

তবে এবিষয়ে কেউই এখনো মুখ খোলেননি। কিন্তু তাঁদেরকে নিয়ে অভ্যন্তরীণ বৈঠকে আলোচনার কথা নিশ্চিত করেছে বিজেপি সূত্র।

উল্লেখ্য, ২০১৯ সালের এপ্রিলে অথবা মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের লোকসভা নির্বাচন।

সূত্রঃ দ্য প্রিন্ট

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ     

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭