কালার ইনসাইড

বিগ বসের চোখ ধাঁধানো ভেন্যু (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/09/2018


Thumbnail

ভারতের সবচেয়ে বড় ও জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। গতকাল (১৬ সেপ্টেম্বর) রাত নয়টায় কালার্স টিভি-তে শুরু হয়েছে অনুষ্ঠানটির ১২তম আসর। ইতিমধ্যে সকল প্রতিযোগীদের নাম প্রকাশিত হয়েছে। সেই সঙ্গে অনুষ্ঠানটির প্রধান আকর্ষণ সালমান খান বরাবরের মতো এবারো থাকছেন সঞ্চালনার দায়িত্বে।

এবারের বিগ বস অনুষ্ঠিত হচ্ছে ভারতের সমুদ্র শহর গোয়া-তে। গোটা অনুষ্ঠানটির থিম সাজানো হয়েছে সমুদ্রের আদলে। অনুষ্ঠানের ভেন্যু যেন সমুদ্রের তলদেশ। প্রবাল, বিভিন্ন রকমের মাছ, ঝিনুক, সামুদ্রিক আগাছা সবই স্থান পেয়েছে অন্দরসাজে।

ভেন্যুতে মোট ১২টি ঘর। প্রতি ঘরের থিমই যেন পানি ঘেরা দুর্গ। সেই সঙ্গে রয়েছে চোখ ধাঁধানো আলোকসজ্জা। বদলে গেছে বিগ বসের ‘কনফেশন রুম’ অর্থাৎ যেখানে প্রতিযোগীদের খোলামেলা স্বীকারোক্তি দেওয়ার সুযোগ থাকে। এছাড়া খাবার রুমের টেবিলটি যেন বিশাল সাইজের নৌকা। সব মিলিয়ে ভীষণ চিত্তাকর্ষক এবারের বিগ বসের ভেন্যু। অনুষ্ঠানের এই আদল প্রতিযোগীদের কাছে আশার্বাদ হবে নাকি অভিশাপ সেটাই এখন দেখার বিষয়।

এবারের সিজনে জুটি হিসেবে দেখা যাবে প্রতিযোগীদের। স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা কিম্বা মা-মেয়ে- যে কেউ জুটি হতে পারেন অনুষ্ঠানে। আগের সিজনের মতো এবারো সাধারণ মানুষ এবং তারকাদের অংশগ্রহণ থাকবে। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে প্রতিযোগীদের তালিকা। এবারের তালিকায় ৬জন তারকার মধ্যে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী দীপিকা কাকর, সৃষ্টি রোঢ়ে, নেহা পেনদেস, নাগিন খ্যাত করণবীর বোহরা, সাবেক ভারতীয় ক্রিকেটার এস শ্রীসান্থ ও জনপ্রিয় ভজন গায়ক অনুপ জলোটা। 


সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭