ইনসাইড বাংলাদেশ

একে অপরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা-মোদি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/09/2018


Thumbnail

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বিকেল ৫টায় দুটি প্রকল্পের উদ্বোধন করেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যালয় থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্প দুটি উদ্বোধন করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্প দুটির উদ্বোধন শেষে দুই দেশের প্রধানমন্ত্রী শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।

প্রথমেই শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যের শুরুতেই ভারত সরকারকে বাংলাদেশের উন্নয়নে পাশে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

এরপর বক্তব্য প্রদান করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদি তাঁর বক্তব্যে বলেন, ভারত ও বাংলাদেশের সম্পর্ক শুধুই প্রতিবেশীর নয় তাঁর থেকেও বেশি। ভারত ও বাংলাদেশের জনগণের উন্নয়নে একে অপরের পাশে থেকে কাজ করার অঙ্গীকারও করেন তিনি। তখন নরেন্দ্র মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম তারিখ উল্লেখ করে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন।

উল্লেখ্য, গতকাল ১৭ সেপ্টেম্বর ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন ছিল এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর।


বাংলা ইনসাইডার/আরকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭