কালার ইনসাইড

স্বস্তিকার ডায়েট সিক্রেট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/09/2018


Thumbnail

সিরিয়াল প্রেমীদের কাছে ‘ভজ গোবিন্দ’ যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। সেই সিরিয়ালের ডালি চরিত্রটিও সমান জনপ্রিয়। দুষ্টুমিষ্টি চরিত্রটিতে দারুণ মানিয়ে যাওয়া স্বস্তিস্কার শুরুটা ছিলো সেই ২০১৫ সালের ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’ দিয়ে। খুব মিষ্টি ‘বাবলি’ একজন অভিনেত্রীকে প্রথম ছবি থেকেই পছন্দ করেছিলেন দর্শক। নিজের সেই ‘বাবলি’র অবস্থা থেকে এখন তিনি নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছেন, কঠোর পরিশ্রম করেছেন। 

স্বস্তিকা হেসে হেসেই জানালেন, ‘আগে ছিলাম ৬০ কেজি, এখন হয়েছি ৪৮ কেজি’। এমন কি ডালি চরিত্রের প্রথমদিকেও তাঁর কিছুটা স্বাস্থ্যের স্থূলতা লক্ষ্য করা যেতো। আর তখন থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। নিয়মিত ওয়র্কআউট করেন তিনি, কিন্তু ১২ কেজি ওজন কমাতে সবচেয়ে বেশি সহায়ক ছিল তাঁর ডায়েট। 

স্বস্তিকা জানান,‘আমি একেবারেই লিকুইড ডায়েটের উপর ছিলাম। ফলের রস তো খেতামই, ডাল-ভাতও সব মিক্সিতে মিশিয়ে লিকুইড করে খেতাম। এখনও অনেকটাই সেই ডায়েটটা ফলো করি কিন্তু মাঝেমধ্যে সলিডও খাই।’

আর সবাই বলছে ওজন কমালেও চেহারার মিষ্টি ভাবটা একটুও কমেনি। বরং চেহারা আরও বেশি ফোটোজেনিক হয়েছে। কিন্তু এই ধরনের ডায়েট যে সবার পক্ষে আদর্শ হবে এমনটা কিন্তু নয়। স্বস্তিকা ওজন হ্রাসের এই পুরো প্রক্রিয়াটাই বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে করেছেন। 

তাই স্বস্তিকাকে দেখে  কেউ যদি অনুপ্রাণিত হন তাহলে ওজন কমাতে লিকুইড ডায়েট খাবেন। আর সেজন্য অবশ্যই ডায়টেশিয়ানের পরামর্শ নিতেই হবে আপনাকে।


সূত্র: এবেলা

বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭