কালার ইনসাইড

প্রথমবারের মতো দুই বোন এক সিনেমায়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/09/2018


Thumbnail

দীর্ঘ ১৯ বছর পর চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন বলিউডের কিংবদন্তি নির্মাতা মহেশ ভাট। আজ ২০ সেপ্টেম্বর তাঁর জন্মদিন উপলক্ষে এই তথ্য জানিয়েছেন তাঁর বড় মেয়ে পূজা ভাট। ছবির নাম ‘সড়ক ২’। এটি মূলত ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘সড়ক’ এর রিমেক, যেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট।

চমকপ্রদ বিষয় হচ্ছে, ‘সড়ক ২’ ছবিতে পূজা ভাটের সঙ্গে তাঁর ছোট বোন আলিয়া ভাটকেও দেখা যাবে। অর্থাৎ এই ছবির মাধ্যমে বাবা ও দুই মেয়ের রসায়ন দেখতে যাচ্ছেন ভক্তরা।

আজ বৃহস্পতিবার সকালে পূজা ভাট তাঁর টুইটার অ্যাকাউন্টে এই ছবির ঘোষণাসহ একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে তিনি ‘সড়ক’ ছবির কিছু দৃশ্যসমেত দর্শকদের অতীতে ফিরিয়ে নিয়ে যান।

‘সড়ক ২’ ছবিতে দীর্ঘ ২৭ বছর পর একসঙ্গে কাজ করছেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। সেই সঙ্গে প্রথমবারের মতো থাকছেন পূজা ও আলিয়া ভাট। এছাড়া অভিনেতা আদিত্য রয় কাপুরকেও দেখা যাবে আলিয়ার বিপরীতে।

এদিকে টুইটারে পূজার ভিডিওটি শেয়ার করেছেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি মহেশ ভাটকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশপাশি ‘সড়ক ২’ ছবিতে তাঁকে নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, মহেশ ভাটের পরিচালনায় সর্বশেষ ছবি ‘কার্তুজ’ মুক্তি পায় ১৯৯৯ সালে। এরপর তিনি চিত্রনাট্য লেখা ও প্রযোজনায় মনোযোগ দেন। অবশেষে ‘সড়ক ২’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর নিজের পছন্দের জায়গায় ফিরলেন এই পরিচালক। ‘সড়ক ২’ প্রযোজনা করছেন মুকেশ ভাট। ছবিটি দেখার জন্য দর্শকদের ২০২০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।


সূত্রঃ এনডিটিভি

ইনিশিয়ালঃ বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭