কালার ইনসাইড

নতুন ‘থ্রিলার’ নিয়ে আসছেন সৃজিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/09/2018


Thumbnail

ভিন্ন ধাঁচের নির্মাতা হিসেবে খ্যাতি রয়েছে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জীর। তাঁর ছবিতে বিনোদন ও শিল্পগুণ-এই দুইয়ের উপস্থিতি খুঁজে পান দর্শক। সৃজিতের ‘অটোগ্রাফ’, ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘মিশর রহস্য’, ‘চতুষ্কোণ’, ‘জুলফিকার’, ‘ইয়েতি অভিজান’ এর মতো ছবিগুলোর জনপ্রিয়তা অন্তত সেটাই প্রমাণ করে।

চলতি বছরও বেশ কয়েকটি ছবির কাজে হাত দিয়েছেন সৃজিত মুখার্জী। দুর্গাপূজার আগেই `উমা` ছবি মুক্তি দিয়ে দর্শকদের মন কেড়েছিলেন এই পরিচালক। যদিও দেশ থেকে দেশের বাইরে ছবিটি বেশি কদর পেয়েছে। পূজায়ও বঞ্চিত হচ্ছেন না দর্শক। কারণ মুক্তির অপেক্ষায় রয়েছে ভাওয়ালের সন্ন্যাসী রাজাকে নিয়ে তাঁর ছবি `এক যে ছিল রাজা`। পাশাপাশি আরও দু’টি ছবি `শাহজাহান রিজেন্সি`, `গুমনামী বাবা` নিয়েও জোরকদমে এগিয়ে যাচ্ছেন সৃজিত। এরমধ্যেই আবার ঘোষণা করলেন নতুন ছবির নাম।

সৃজিতের পরবর্তী ছবির নাম `ভিঞ্চি দা`। ছবির শিরোনাম শোনে বিখ্যাত চিত্রকর ‘লিওনার্দো দ্য ভিঞ্চি’র কথাই প্রথমে মাথায় আসে। কিন্তু আদতে কি ভিঞ্চির সঙ্গে এই ছবির কোনো যোগসূত্র রয়েছে? থাকলেও থাকতে পারে। সেটা এখনই প্রকাশ করতে চান না পরিচালক। তবে ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণ’ এর মতো থ্রিলার ধাঁচের একটি ছবি হতে যাচ্ছে বলে ইংগিত দিয়েছেন তিনি।

‘ভিঞ্চি দা’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ ও ঋত্বিক চক্রবর্তী। তাঁদের সঙ্গে দেখা যাবে অনির্বাণ ভট্রাচার্য্য ও সোহিনি সরকারকে। চলতি বছর দুর্গাপূজার পরেই ছবির কাজ শুরু হবে। ২০১৯ সালটা থ্রিলার দিয়েই শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া    

ইনিশিয়ালঃ বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭