কালার ইনসাইড

‘বিগ বস’-এ কত পাচ্ছেন প্রতিযোগীরা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/09/2018


Thumbnail

ভারতের সমুদ্র শহর গোয়া-তে চলছে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের ১২ তম আসর। সালমান খানের উপস্থাপনায় অনুষ্ঠানটির থিম সাজানো হয়েছে সমুদ্রের তলদেশের আদলে।  প্রবাল, বিভিন্ন রকমের মাছ, ঝিনুক, সামুদ্রিক আগাছা সবই স্থান পেয়েছে অন্দরসাজে। ভেন্যুতে মোট ১২টি ঘর। প্রতি ঘরের থিমই যেন পানি ঘেরা দুর্গ। সেই সঙ্গে রয়েছে চোখ ধাঁধানো আলোকসজ্জা।

আলোচনা সমালোচনায় ইতিমধ্যে উত্তাপ ছড়াচ্ছে বিগ বসের প্রতিযোগীরা। একাধিক নামী দামী ব্যক্তিত্ব এবার জুটি বেঁধে অংশ নিয়েছেন। তাঁদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনার জন্ম দিয়েছেন ভজন সংগীতশিল্পী অনুপ জালোটা ও তাঁর প্রেমিকা জাসলিন মাথারু। এদিকে সাবেক ক্রিকেট তারকা শ্রীশান্ত নাকি প্রতিযোগিতা থেকে বেরিয়ে যেতে চাইছেন। এসবের মধ্যে আলোচনায় এলো প্রতিযোগীদের পারিশ্রমিকও।

ভারতীয় গণমধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এবারের ‘বিগ বস’-এ সপ্তাহে ৪৫ লাখ রুপি করে আয় করছেন ভজন গায়ক অনুপ জালোটা। অভিনেতা কর্ণবীর বোহরা ও নেহা পেন্ডসে সপ্তাহে পাচ্ছেন ২০ লাখ রুপি এবং দীপিকা কক্কর পাচ্ছেন সপ্তাহে ১৫ লক্ষ রুপি। অন্যান্য প্রতিযোগীদের পারিশ্রমিক জানা না গেলেও এই চারজনই পাচ্ছেন সর্বোচ্চ পারিশ্রমিক।

‘বিগ বস’-এর গত আসরে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন হিনা খান। তাঁর ৮ লাখ রুপি পারিশ্রমিকের তুলনায় এবারের প্রতিযোগীরা অনেকটাই এগিয়ে।

   

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭