ইনসাইড বাংলাদেশ

‘বসন্ত এলে সুবিধাবাদীদের অভাব হয় না’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/09/2018


Thumbnail

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গণমানুষের কাছে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে তৃতীয় দফা নির্বাচনী যাত্রা শুরু করেছে আওয়ামী লীগ। আজ শনিবার সকালে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে এই যাত্রা শুরু হয়।

নির্বাচনী যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাংক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ডু হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠের পথসভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বসন্ত এলে সুবিধাবাদীদের অভাব হয় না। কিন্তু দলের দুঃসময়ে হাজার ভোল্টের লাইট জ্বালালেও তাদের খুঁজে পাওয়া যায় না।

এ সময় সেতুমন্ত্রী আরও বলেন, এখন থেকে কোন ব্যক্তির নামে শ্লোগান হবেনা। সবার মুখে শুধু একটাই শ্লোগান থাকবে, আর তা হচ্ছে নৌকা।

এরআগে গত ৩০ আগস্ট আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর গত ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে নীলফামারীর পথে দ্বিতীয় দফায় আওয়ামী লীগের নির্বাচনী যাত্রা হয়। আজ থেকে শুরু হল তৃতীয় দফা নির্বাচনী যাত্রা, শেষ হবে আগামী ২৪ সেপ্টেম্বর।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ তৃতীয় দফা নির্বাচনী যাত্রায় অংশগ্রহণ করেছেন।


বাংলা ইনসাইডার/বিকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭