ইনসাইড বাংলাদেশ

জাতীয় ঐক্যের সমাবেশে বঙ্গবন্ধুর প্রশংসা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/09/2018


Thumbnail

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুই আমাকে রাজনীতি শিখিয়েছেন। এ জন্য আমি গর্বিত এবং তাঁর প্রতি কৃতজ্ঞ।

আজ শনিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর নাট্যমঞ্চে (কাজী বশীর মিলনায়তন) শুরু হওয়া জাতীয় ঐক্য প্রক্রিয়া আয়োজিত নাগরিক সমাবেশের বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ড. কামাল।

সভাপতির বক্তব্যে ড. কামাল বলেন, আমি বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করেছি। তিনিই আমাকে রাজনীতি শিখিয়েছেন। বঙ্গবন্ধু আমাকে আইন প্রণয়নের দায়িত্ব দিয়েছিলেন। এ জন্য আমি গর্বিত এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ঘোষণাপত্র পাঠকালে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির আহ্বায়ক প্রকৌশলী শেখ মো. শহিদুল্লাহ বলেন, স্বাধীন বাংলাদেশের জন্য জাতির পিতার ত্যাগ অনস্বীকার্য। তাঁর এ ত্যাগের কথা খোদ আওয়ামী লীগই ভুলে গেছে। বঙ্গবন্ধু নিজে যে সংবিধান প্রণয়ন করেছিলেন তা তাঁর আদর্শের দলই মানছে না।

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, খন্দকার মোশাররফ হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, জমিয়তে উলামায়ে ইসলামের চেয়ারম্যান নূর হোসেন কাশেমী, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ প্রমুখ সমাবেশে উপস্থিত ছিলেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭